Saturday , 4 May 2024
শিরোনাম

ধামরাইয়ে দুই গৃহবধূ গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা

মোঃ রেজাউল করিম,স্টাফ রিপোর্টারঃ ধামরাইয়ে পৃথক দুটি ঘটনায় কামনা রানী খাঁ ও শিফরা রানী নামে দুই গৃহবধূ গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (১১ মে) বিকেলে ও সন্ধ্যায় উপজেলার কুশুরা ইউনিয়নের ডালিপাড়া ও বালিয়া ইউনিয়নের রামরাবন উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের ডালিপাড়া গ্রামের বাসিন্দা ও কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নিরোদ বাবুর স্ত্রী কামনা রানী খাঁ (৪৫) ও বালিয়া ইউনিয়নের রামরাবন উত্তরপাড়া এলাকার দিপুল চন্দ্র মনি দাসের স্ত্রী শিফরা রানী (২২)।

মৃত কামনা রানীর স্বামী নিরোদ বাবু বলেন, আমি স্কুলে গিয়েছিলাম। তখনই শুনলাম আমার স্ত্রী অসুস্থ। পরে খবর শুনে বাড়ি এসে দেখি তিনি ফাঁস নিয়ে আত্মহত্যা করেছেন।

কুশুরা ইউনিয়নের চেয়ারম্যান মো: নুরুজ্জামান বলেন, তার পরিবারের সবাই বলেছে কোন ঝগড়াঝাটি বা কোন সমস্যা ছিলো না পরিবারের মধ্যে। তবে তিনি দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন। সকালে তার স্বামী স্কুলে থাকার সময় স্ত্রীর আত্মহত্যার কথা জানতে পারেন। সন্ধ্যায় সেখানে পুলিশ এসেছে তারা বিষয়টি তদন্ত করছেন।

অপরদিকে শিফরা রানীর মৃত্যুর বিষয়ে ধামরাই থানার কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে জানতে পারি তাকে গুরুতর আহত অবস্থায় সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পরে সে মারা যায়। আত্মহত্যার কারণ সম্পর্কে স্থানীয়রা প্রাথমিকভাবে জানিয়েছে ওই গৃহবধূর পেটের পীড়ায় ভুগছিলেন। আজকেও ব্যথায় অসুস্থ হয়ে পড়েন। এরমধ্যেই ফাঁকা বাড়িতে সে আত্মহত্যার চেষ্টা করে। পরে আশপাশের লোকজন এসে উদ্ধার করে তাকে হাসপাতালে নিলে সেখানেই সে মারা যায়।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x