Monday , 6 May 2024
শিরোনাম

নবীনগরে মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচারবিরোধী দিবস পালিত

শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায় “মাদক সেবন রোধ করি,
সুস্থ, সুন্দর জীবন গড়ি” এই প্রতিপাদ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আর্ন্তজাতিক দিবস-২০২২ পালিত হয়েছে।

রবিবার (২৬ জুন) সকালে নবীনগর উপজেলা চত্বর থেকে একটি র‌্যালী বের হয়।
পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেকের সভাপতিত্বে ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ শামীম আহমেদের সঞ্চলনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি রহমান, বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম,ওসি তদন্ত নূরে আলম, উপজেলা দুপ্রক সভাপতি আবু কমাল খন্দকার, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রেজাউল করিম সবুজ ,মাদক মুক্ত নবীনগর চাই সংগঠনের সভপতি আবু কাউছার, সাধারণ সম্পাদক ওমর ফারুক, মলয়া খেলাঘর আসরের সাধারণ সম্পাদক জামাল হোসেন পান্না, সংবাদকর্মী দেলোয়ার হোসেন,সাংবাদকর্মী মাহাবুবুর রহমান প্রমুখ।

এ সময় বক্তারা মাদক বিক্রেতা ও মাদকসেবী বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য সমাজের সকল স্তরের ব্যক্তিবর্গকে আহ্বান জানান এবং মাদকদ্রব্যের বিপনন,পাচার রোধে যাথাযথ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।

Check Also

টিভিএন২৪ টিভির সিনিয়র সাংবাদিক ও বিশেষ প্রতিনিধি শামীম আহমদ আমেরিকা থেকে কাতার আগমন উপলক্ষে মত বিনিময়ের আয়োজন করেছে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি৷

টিভিএন ২৪ টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি করেন বঙ্গবন্ধু পরিষদ কাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x