Friday , 26 April 2024
শিরোনাম

নবীনগরে শিক্ষকের বিরুদ্ধে স্কুলছাত্রী অপহরণের অভিযোগ

শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার সলিমগঞ্জ ইউনিয়নে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টার অভিযোগে রিপন মিয়া নামে স্থানীয় একটি কেজি স্কুলের শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৩ জুলাই) দুপুরে তাকে জেলা আদালত প্রেরণ করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, সলিমগঞ্জ ইউনিয়নের বড়াইল গ্রামের হোসেন মিয়ার ছেলে দিগন্ত প্রি -ক্যাডেট স্কুলের সহকারী শিক্ষক রিপন মিয়া(২৮) স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে আসা-যাওয়ার পথে প্রায়ই প্রেমপ্রস্তাবের নাম করে উত্ত্যক্ত করে আসছিলেন। ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে পরিবারের লোকজন ও স্থানীয় ব্যক্তিরা রিপন মিয়াকে একাধিকবার সর্তক করেন। এতে সে রাগান্বিত হয়ে ওই ছাত্রীকে অপহরণের পরিকল্পনা করেন।
শনিবার সকালে ওই ছাত্রী বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে আগে থেকে উৎ পেতে থাকা রিপন মিয়া ওই ছাত্রীকে জোর করে সিএনজিতে তুলে নেওয়ার চেষ্টা করেন। এ সময় ছাত্রী চিৎকার করলে আশপাশের লোকজনসহ তার সহপাঠীরা এগিয়ে এসে ওই ছাত্রীকে উদ্ধার করতে গেলে রিপন মিয়া পালিয়ে যায়।

এ দিন বিকেলেই ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে রিপন মিয়ার বিরুদ্ধে নবীনগর থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে দিগন্ত প্রি ক্যাডেট স্কুলের প্রিন্সিপাল কাজী খলিলুর রহমান জানান, রিপন মিয়ার বিরুদ্ধে আগেও অনেক অভিযোগ ছিল। স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় তাকে স্কুল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মামলার পর অভিযুক্ত শিক্ষককে শনিবার রাতেই গ্রেফতার করা হয়েছে পরদিন জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x