Saturday , 27 April 2024
শিরোনাম

নরসিংদী জেলা কৃতি সন্তান তৃণমূল থেকে উঠে আসা একজন মোঃ ডালিম মাহমুদ

মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল ,ইউরোপ বুরো চীপ:

বাংলাদেশের ছাত্র রাজনীতির থেকে শুরু যিনি বর্তমানে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত, একেবারে তৃণমূল থেকে শুরু যার যাত্রা ।
ঢাকা বিভাগ নরসিংদী জেলা রায়পুরা উপজেলা কৃতি সন্তান আওয়ামী লীগের দূর্রসময়ে সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সহ-সভাপতি ব্যারিস্টার তৌশিকুর রহমান ঐক্য পরিষদ, সহ-সভাপতি বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদ নরসিংদী জেলা, মোঃ ডালিম মাহমুদ।
ইতালি ভেনিস মেস্তে শহরের নিকটবর্তী ঢাকা বিরানি হাউস রেস্টুরেন্টের হলরুমে
নরসিংদীবাসী নিয়ে তার নিজস্ব উদ্যোগে ভেনিস শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এর পদপ্রার্থী হিসেবে নরসিংদী বাসী সকাল কে নিয়ে আলোচনা ও মত বিনিময় সভায় আয়োজন করেন।
উক্ত সভা নরসিংদী জেলা সমিতি ভেনিস এর সভাপতি
মনির হোসেন সভাপতিত্বে পরিচালনা করেন আমির হোসেন নিলয়।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদি জেলা সমিতি ভেনিস এর সহ-সভাপতি রবিন মিয়া, বিশেষ অতিথি হিসেবে জাইদুর রহমান দেওয়ান , আবদুল মান্নান, নাজমুল হক, হুমায়ূন কবির, সাইদুল ইসলাম, মোহাম্মদ আলমগীর, মাহবুব মিয়া,প্রমূখ।
তার ব্যাপক পরিচিত রয়েছে নরসিংদির জেলা আওয়ামী লীগের কর্মী হিসাবে। আলোচনা ও মতবিনিময় সভা উপস্হিতি নরসিংদী জেলাবাসী সবাই ডালিম মাহমুদ কে ইতালি ভেনিস শাখার সাধারণ সম্পাদক হিসাবে দেখলাম চায়। এবং ডালিম মাহমুদ এর বক্তব্যে আরও বলেন পরবর্তী আলোচনা ও মতবিনিময় সভা ভেনিস বসবাসরত আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ সকল নিয়ে খুব তাড়াতাড়ি আয়োজন করবেন।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x