Sunday , 5 May 2024
শিরোনাম

নাটোরে অনির্দিষ্টিকালের জন্য বাস চলাচল বন্ধ রাখার ঘোষণা

নাটোরে মুখোশধারীদের হামলায় ৩ বাস মালিক আহত হওয়ার ঘটনায় জড়িতদের ২৬ এপ্রিলের মধ্যে গ্রেপ্তারের সময় বেধে দিয়েছে জেলা বাস-মিনিবাস ও মাইক্রোবাস মালিক সমিতি। অন্যথায় ২৭ এপ্রিল থেকে অনির্দিষ্টিকালের জন্য বাস চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন তারা।

সমিতির নেতৃবৃন্দ বলেন, হামলার ঘটনায় দায়েরকৃত ৫ আসামির সকলকে বেধে দেয়া সময়ের মধ্যে গ্রেপ্তার করতে হবে। অন্যথায় ২৭ এপ্রিল বুধবার সকাল থেকে অনির্দিষ্টিকালের জন্য অভ্যন্তরীণ রুটে বাস-মিনিবাস-মাইক্রোবাস চলাচল বন্ধের পাশাপাশি নাটোর জেলা দিয়ে দেশের সকল রুটের বাস চলাচল বন্ধ করে দেয়া হবে।

শনিবার বিকেল সাড়ে তিনটায় শহরের কানাইখালীস্থ এলাকায় বাস-মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই আল্টিমেটাম দিয়েছেন সমিতির নেতৃবৃন্দ।

সমিতির আহ্বায়ক প্রশান্ত কুমার লক্ষন পোদ্দার বলেন, গত ২১ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টায় সমিতির কার্যালয়ে মাস্ক পরিহিত কয়েকজন যুবক সমিতির আহ্বায়ক কমিটির সদস্য বাবুল আখতার, মজিবর রহমান ও আব্দুর রশীদের উপর হত্যার উদ্দেশ্যে হামলা করে। এ হামলার ঘটনায় সদর থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে। পুলিশ এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করলেও বাকি তিনজন পলাতক রয়েছে। গ্রেপ্তারকৃত দুজনকে রিমান্ডে নিয়ে হামলার কারণ ও ইন্ধনদাতাদের শনাক্ত করার দাবি জানান তিনি।

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, বাস মালিকদের ওপর হামলাকারীদের দুজনকে দ্রুততম সময়ের মধ্যে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x