Monday , 6 May 2024
শিরোনাম

নারায়ণগঞ্জের রুপগঞ্জ এলাকা হতে দেশীয় অস্ত্র ও মাদকসহ ০৫ কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ১০ এপ্রিল ২০২৩ খ্রিঃ তারিখ র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ থানাধীন কায়েতপাড়া চনপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্র ও মাদকসহ ০৫ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ হৃদয় হোসেন (২১), ২। মোঃ রতন (৪০), ৩। মোঃ মঞ্জুরুল আলম (৩১), ৪। মোঃ মোতালেব হোসেন (৫০) ও ৫। মোঃ জাহিদুল ইসলাম (৩৫) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৫টি বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র, ৫০ পিস ইয়াবা ট্যাবলেট, ১৪০ গ্রাম গাঁজা, ৯০ পুরিয়া হেরোইন ও মাদক বিক্রিত নগদ- ১,৫৬,৬১০/- (এক লক্ষ ছাপান্ন হাজার ছয়শত দশ) টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার অবৈধ অস্ত্রধারী সন্ত্রাস ও মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে নারায়ণগঞ্জের রুপগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছিল। এছাড়া গ্রেফতারকৃত আসামী মোঃ রতন ও মোঃ মঞ্জুরুল আলম এর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Check Also

চট্রগ্রামে মৎস্য অধিদপ্তরের বিভিন্ন নির্মান কাজের উদ্বোধন করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

স্টাফ রিপোর্টার: আজ ০৫ মে রবিবার দুপুরে চট্টগ্রামে মৎস্য অধিদপ্তরাধীন সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x