Saturday , 27 April 2024
শিরোনাম

পদ্মা সেতু দেখতে গিয়ে সড়কে ঝরলো তিন বন্ধুর প্রাণ

#স্বপ্নের পদ্মা সেতু দেখতে গিয়ে সড়কে ঝরলো তিন বন্ধুর প্রাণ। বৃহস্পতিবার (৩ জুন) রাত পৌনে ১টায় মুন্সিগঞ্জের নিমতলি হাসারা হাইওয়েতে লরি ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চাঁদপুরের তিন বন্ধুসহ মোট ছয়জন নিহত হন। নিহতদের মধ্যে চাঁদপুরের তিনজন ও বিক্রমপুরের তিনজন।

নিহত তিন বন্ধু হলেন- সদর উপজেলার ইচলি এলাকার কলমতর গাজী বাড়ি এনায়েত উল্লাহ গাজীর ছেলে সামাদ গাজী (২৪), পল্লি বিদুৎ এলাকার আবুল কালামের ছেলে আহাদ (২০) ও একই এলাকার সিপাদ (২০)।

পারিবারিক সূত্রে জানা যায়, পদ্মা সেতু দেখার উদ্দেশে তারা তিন বন্ধু চাঁদপুর থেকে ঢাকায় যায়। সেখান থেকে মুন্সিগঞ্জ-বিক্রমপুর এলাকায় তাদের অন্য দুই বন্ধুর সাথে যোগাযোগ করে মাওয়ার উদ্দেশে রওনা হয়। এসময় তাদের সাথে দুই বন্ধুর এক বন্ধু উপস্থিত ছিলেন। রাতে বন্ধুদের বাসায় থেকে শুক্রবার পদ্মা সেতু দেখার পরিকল্পনা ছিলো তাদের।

কিন্তু রাতে চার বন্ধু মিলে সিএনজিচালিত অটোরিকশার মাওয়া যাওয়ার পথে মুন্সিগঞ্জের নিমতলি হাসারা হাইওয়েতে লরির পিছন পিছন যাচ্ছিলো তাদের সিএনজিটি। এসময় লরিটি স্লো করলে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে পিছন দিক থেকে আঘাত করে। এসময় সিএনজিতে থাকা পাঁচ যাত্রী ও ড্রাইভার সকলেই ঘটনাস্থলে নিহত হয়। যার মধ্যে চাঁদপুরের তিন বন্ধু আর একজন বিক্রমপুরের। অন্য একজন সাধারণ যাত্রী ছিলেন। নিহতদের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পুলিশের কাছে আবেদন করে নিয়ে আসা হয়েছে বলে জানা যায়।

এই বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবদুর রশিদ বলেন, বিষয়টি আমি অবগত নই। তবে এখনই খোঁজ-খবর নিয়ে বিষয়টি জানার চেষ্টা করছি।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x