Wednesday , 1 May 2024
শিরোনাম

পবিত্র মাহে রমজান উপলক্ষে ওদুদ বিশ্বাস এর চাঁপাইনবাবগঞ্জ বাসীকে শুভেচ্ছা।

পবিত্র মাহে রমজান উপলক্ষে ওদুদ বিশ্বাস এর চাঁপাইনবাবগঞ্জ বাসীকে শুভেচ্ছা।

মোঃজিলহাজ বাবু,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

ইবাদতের মাস পবিত্র মাহে রমজান উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৩ আসনের ২ বারের সফল সংসদ সদস্য আব্দুল ওদুদ বিশ্বাস ।

পবিত্র মাহে রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে আমরা যাবতীয় ভোগবিলাস, হিংসা-বিদ্বেষ, উচ্ছলতা ও সংঘাত পরিহার করি এবং জীবনের সর্বস্তরের পরিমিতিবোধ, ধৈয ও সংযম প্রদর্শনের মাধ্যমে রমজানের পবিত্রতা রক্ষার আহ্বান জানিয়েছেন তিনি।

চাপাইনবাবগঞ্জ বাসীর প্রতি আন্তরিক মোবারকবাদ জানিয়ে আব্দুল ওদুদ বিশ্বাস বলেন, সিয়াম সাধনা ও সংযমের মাস পবিত্র মাহে রমজান আমাদের মাঝে সমাগত। এ মাসে আত্মসংযমের মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান মহান আল্লাহর সন্তুষ্টি, নৈকট্যলাভ এবং ক্ষমালাভের অপূর্ব সুযোগ হয়। সিয়াম ধনী-গরিব সবার মাঝে পারস্পরিক সহমর্মিতা, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ প্রতিষ্ঠায় অনন্য ভূমিকা পালন করে।

আব্দুল ওদুদ বিশ্বাস বলেন, করোনাভাইরাসের কারণে সারাবিশ্ব আজ বিপর্যস্ত। আমাদের সরকার এ পরিস্থিতি মোকাবিলায় প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে। সে কারণে স্বাস্থ্যবিধি মেনে রমজানের তারাবিসহ অন্যান্য নামাজ আদায়ের আহ্বান জানাচ্ছি।

মাহে রমজান আমাদের জীবনে বয়ে আনুক অনাবিল শান্তি, সকলের জীবন মঙ্গলময় হোক। মহান আল্লাহ তায়ালার কাছে সবার হেফাজত কামনা করেন আব্দুল ওদুদ বিশ্বাস ।

Check Also

মহান মে দিবস আজ

আজ মহান মে দিবস। বিশ্বব্যাপী শ্রমজীবী মানুষের আন্দোলন-সংগ্রামের স্বীকৃতির দিন। শ্রমিকদের দাবির প্রতি সম্মান জানিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x