Saturday , 27 April 2024
শিরোনাম

শ্রীনগরে ড্রেজার পাইপ উচ্ছেদকে কেন্দ্র করে হামলা ও হুমকি ১জন আহত, থানায় অভিযোগ ও ডাইড়ি

শ্রীনগরে ড্রেজার পাইপ উচ্ছেদকে কেন্দ্র করে হামলা ও হুমকি ১জন আহত, থানায় অভিযোগ ও ডাইড়ি

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি :

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার স্থানীয় প্রশাসন ড্রেজার পাইপ উচ্ছেদ করাকে কেন্দ্র করে পলাশ শিকদা (২৪) এর উপর হামলা ও আজিজুল আকন চঞ্চলের (৩০)কে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে।  রবিবার (৩ এপ্রিল) দুপুর ১২ টার দিকে উপজেলায় ভাগ্যকুল ইউনিয়নের দক্ষিণ মান্দ্রা গ্রামে এ ঘটনা ঘটে।এবিষয়ে শ্রীনগর থানায় পলাশ লিখিত অভিযোগ ও আজিজুল আকন চঞ্চল একটি সাধারণ ডায়েরি করেছে। আহত পলাশ শিকদার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলা সহকারী কমিশনার ভূমি ব্যারিস্টার সজিব আহম্মেদ সাড়ে ১১ টায় ড্রেজার পাইপ উচ্ছেদ করেন। ড্রেজার ব্যবসায়ীরা পলাশ শিকদারকে সন্দেহ করে সে উপজেলা প্রশাসনকে দিয়ে ড্রেজার পাইপ উচ্ছেদ করিয়েছি। সেই আক্রোশে জালাল শেখ, জাকির হোসেন, কালাম মোড়ল, রিফাত মোড়ল, ইব্রাহিম মোড়ল ও শামীমসহ আরো ৪/৫ জন মিলে পলাশকে বেধরক মারধোর করে। এছাড়া এইক বিষয়ে ড্রেজার ব্যাবসয়ীরা আজিজুল আকন চঞ্চলের বাড়িতে গিয়ে তাকে হত্যার হুমকি প্রদান করে। এ ব্যাপারে ড্রজার ব্যবসায়ী শামীম বলেন, ঘটনার সময় আমি এলাকায় ছিলাম না উপজেলায় ছিলাম।

ড্রেজার ব্যবসায় আমি একা মালিক না আরো ১০ জন পার্টনার আছে। আমার বিরুদ্ধে থানার অভিযোগে সরজন্ত্র করে আমার নাম দিয়েছে। শ্রীনগর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, তদন্ত করে সত্যতার প্রমাণ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। উপজেলা সহকারী কমিশনার ভূমি ব্যারিস্টার সজিব আহমেদ বলেন, মান্দ্রা এলাকায় বেড়ি বাধের রাস্তা বরিং করে ড্রেজারের পাইপ নেওয় হয়েছিল আমরা সেগুলো ভেঙ্গে অপসরণ করেছি। হালার বিষয়ে আমার কাছে ও ইউএনও স্যারের কাছে কল এসেছিল।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x