Friday , 26 April 2024
শিরোনাম

পাবনায় সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় মানববন্ধন

আব্দুল জব্বার পাবনা প্রতিনিধিঃ
পাবনায় পেশাগত কাজে বাঁধা ও লাঞ্ছিতের ঘটনায় পাবনা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)।

আনান্দ টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ রানা ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি হুজ্জাতুল্লাহ হীরা ইশ্বরদী বাঁশেরবাঁধা ডিগ্রী কলেজে এইচএসসি ফরম পূরণের বোর্ড কর্তৃক অতিরিক্ত টাকা শিক্ষার্থীদের নিকট থেকে নেওয়ার অভিযোগ পেয়ে সংবাদ সংগ্রহ করতে যায়। অধ্যক্ষের রুমে সাংবাদিক গেলে তাদের আটকে রেখে মোঃ সামায়ন কবির (৫৬), মোঃ মুরাদ (৫৫), মোঃ দাউদ (৩৫) এবং অজ্ঞাত আরোও ১০-১২ জন দুই সাংবাদিককে শারীরিক ভাবে লাঞ্ছিত এবং অকথ্য ভাষায় গালিগালাজ করে তাদের সাথে থাকা দুইটি ক্যামেরা ভাংচুর ও তাদের গায়ে হাত তোলে।

এর প্রতিবাদে পাবনা জেলা বিএমএসএফ মানববন্ধন ও প্রতিবাদ জানিয়েছেন এসময় উপস্থিত ছিলেন, বিমএসএফ পাবনা জেলার সভাপতি ও দৈনিক খবর বাংলার সম্পাদক আলহাজ্ব ডাঃ আব্দুস সালাম, বাংলাদেশ সংবাদ সংস্থার পাবনা জেলা প্রতিনিধি (বাসস) রফিকুল ইসলাম সুইট, পাবনা জেলা বিএমএসএফের সহ্-সভাপতি ও দৈনিক বিপ্লবী সময়ের বার্তা সম্পাদক এম এ সালাম, দৈনিক সালাম বাংলাদেশের সম্পাদক প্রফেসর ড. এম এ কফিল উদ্দিন, এশিয়ান টেলিভিশনের স্টাফ রির্পোটার ও বিএমএসএফের পাবনা জেলার যুগ্ন-সাধারণ সম্পাদক শফিক আল কামাল, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক খবর বাংলার প্রধান প্রতিবেদক জুবায়ের খান প্রিন্স, আইন বিষয়ক সম্পাদক মীর ফজলুল করিম বাচ্চু, মিডিয়া অ্যাসোসিয়েশন পাবনা জেলা সভাপতি সুমন আলী, ইউ এন এস এর বার্তা সম্পাদক এস এ পারভেজ, দৈনিক কালের সংগ্রামের পাবনা জেলা প্রতিনিধি শিশির ইসলাম, দৈনিক গণকন্ঠ পাবনা বেড়া উপজেলা প্রতিনিধি আলমগীর হোসইন অর্থ, চাটমোহর উপজেলা প্রতিনিধি কয়সার আহমেদ, সি এন এফ টিভির প্রতিষ্ঠাতা চেয়্যারম্যান খালেদ আহমেদ, অপরাধ বিচিত্রার পাবনা ব্যুরো প্রধান মোঃ মাহমুদ হোসেন, ঢাকা রির্পোট ২৪. কম পাবনা জেলা প্রতিনিধি সোহেল রানা, ইমতিয়াজ আবির, কে এম আতিক হোসেন।

উক্ত মানববন্ধন পরিচালনা করেন পাবনা জেলা বিএমএসএফের দপ্তর সম্পাদক ও দৈনিক পাবনার চেতনার প্রধান প্রতিবেদক এস এম আদনান উদ্দিন।

অতিদ্রুত অভিযোগ গ্রহণ করে দোষীদের গ্রেফতার করতে হবে। দোষীদের অতিদ্রুত গ্রেফতার না করলে সাংবাদিবৃন্দ রাজপথে আন্দোলনের হুশিয়ারি দিয়েছে।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x