Friday , 29 March 2024
শিরোনাম

রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও)প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে বৃহস্পতিবার ২৩ জুন সকাল ১০টায় মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না,ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, সহকারী কমিশনার (ভূমি)ইন্দ্রজিৎ সাহা,ওসি (তদন্ত) আব্দুল লতিফ শেখ, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রেসক্লাব(পুরাতন)সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিনসহ কমিটির সকল সদস্য,বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা তাদের বক্তব্যে উপজেলার বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরে বক্তব্য দেন। ইউপি চেয়ারম্যান আবুল কাসেম ও আবুল হোসেন তাদের বক্তব্যে এলাকায় চুরি কমলেও তাস ও জুয়াখেলা বেড়ে গেছে বলে জানান।তারা নেকমরদ, ধর্মগড় ও রাতোর ইউনিয়নের বিভিন্ন স্থানে জুয়াখেলা চলছে মর্মে তথ্য দেন। প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন তার বক্তব্যে বর্তমানে পৌর শহরে দিনের বেলায় বাড়িতে চুরি হচ্ছে মর্মে তথ্য দেন।
এ ব্যাপারে তিনি পৌর কর্তৃপক্ষ ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন। ওসি তদন্ত তার বক্তব্যে জুয়াখেলার বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নেয়ার কথা বলেন। দিনের বেলায় ফাঁকা বাড়িতে চুরির বিষয়ে তিনি বাড়িতে সিকিউরিটির অভাবের বিষয় উল্লেখ করেন। এই সাথে তিনি গত২০ জুন ধর্মগড় শাহানাবাদের বাসিন্দা বর্তমানে ভারতের নাগরিক হাফিজা বেগমের( ৬৩) স্বাভাবিক মৃত্যু ও লাশ দাফনের বিষয়টি নিশ্চিত করেন। উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে আসন্ন ঈদুল আজহা ও ইউপি নির্বাচনে আইনশৃঙ্খলা তদারকি ও নিয়ত্রণে রাখার জন্য ওসির দৃষ্টি আকর্ষণ করেন।ইউএনও তার বক্তব্যে উপজেলার বর্তমান পরিস্থিতি আগের চেয়ে ভালো আছে মর্মে বলেন। তিনি উত্থাপিত সমস্যগুলি সমাধানে সংশ্লিষ্ট কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন। এ বিষয়ে তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাসহ সকলের সহযোগিতা কামনা করেন।

Check Also

যত জঙ্গি ধরেছি, তাদের কেউ মাদ্রাসার ছাত্র নন: স্বরাষ্ট্রমন্ত্রী

জঙ্গিবিরোধী অভিযানে যত জঙ্গি ধরেছি, তার মধ্যে কেউই মাদ্রাসার ছাত্র নন বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x