Friday , 26 April 2024
শিরোনাম

পার্বত্য শান্তি চুক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে ২৭৪ জন গরিব দুস্থ্যদের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান করেছেন কাপ্তাই সেনা জোন।

মোঃ সুমন রাজস্থলী

পার্বত্য চট্টগ্রাম শান্তি চূক্তির ২৫ বছর পূর্তি উপলক্ষে কাপ্তাই সেনা জোনের আওতাধীন কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের দূর্গম পানছড়ি এবং রাজস্থলী উপজেলার বাংগালহালিয়া এলাকায় সেনাবাহিনীর ৫৬ ই বেংগল কর্তৃক গরিব দুস্থ্য ও অসহায় পাহাড়ি ও বাংগালী সম্প্রদায়ের মধ্যে বিনা মূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন কার্যক্রম পরিচালনা করা হয়েছে। ৪ঠা ডিসেম্বর রবিবার সকাল থেকে বিকাল প্রজন্ত কাপ্তাই জোনের রেজিমেন্টাল মেডিক্যাল অফিসার ক্যাপ্টেন মোঃ শাফাত চৌধুরী এর নেতৃত্বে একটি মেডিক্যাল টিম উক্ত মেডিক্যাল ক্যাম্পেইনটি পরিচালনা করে। এই সময় কাপ্তাই উপজেলার পানছড়ি এলাকায় ১২২ জন এবং রাজস্থলীর বাংগালহালিয়া এলাকার ১৫২ জনসহ সর্বমোট ২৭৪ জন গরিব অসহায়ের মধ্যে চিকিৎসাসেবা ও বিনামূল্যে ঔষধ বিতরন করা হয়। চিকিৎসা সেবা কার্যক্রম চলাকালীন উপস্থিত ছিলেন বাংগালহালিয়া সাব-জোন কমান্ডার মেজর তানবীর আহমেদ জামান। মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা প্রসংগে কাপ্তাই জোন এর জোন কমান্ডার লেঃ কর্নেল নুর উল্লা জুয়েল পিএসসি বলেন, প্রাকৃতিক দুর্যোগ ও শান্তিকালীন সময় কাপ্তাই জোন পাহাড়ের সাধারন মানুষের পাশে থেকে সব সময় মানবিক সেবা দিয়ে যাওতার জন্য প্রস্তুত রয়েছে।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x