Monday , 6 May 2024
শিরোনাম

প্রবাসী ছেলেকে নিয়ে বাড়ি ফেরার পথে প্রাণ গেল ৫ জনের

হবিগঞ্জে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুরে বালুবোঝাই ট্রাক, মাইক্রোবাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৩ জন।

শনিবার (৭ জানুয়ারি) ভোরে মাধবপুরের নোয়াপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের মাদানগর গ্রামের বাসিন্দা।

নিহতরা হলেন- প্রবাসী রাজুর ভগ্নিপতি আব্দুস সালাম (৩২), তার বোন সাদিয়া (২১), ভাগ্নি হাবিবা (২), ছোটভাই সিহাব (১৩) ও গাড়িচালক পৃথিমপাশার সাদির।

গুরুতর আহতরা হলেন- প্রবাসী রাজু (২৯), তার পিতা নুরুল ইসলাম (৫০) ও চাচাতো ভাই নিশাত (১৮)। আহতদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা সূত্রে জানা যায়, মালয়েশিয়া প্রবাসী ছেলেকে ঢাকা বিমানন্দর থেকে মাইক্রোবাসযোগে মৌলভীবাজারের কুলাউড়ায় বাড়িতে যাওয়ার সময় নোয়াপাড়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বালুবোঝাই ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় দ্রুতগতির একটি পিকআপ ভ্যান মাইক্রোবাসের পেছন দিকে ধাক্কা দেয়। ত্রিমুখী সংঘর্ষের এ দুর্ঘটনায় রাজুর পরিবারের চার সদস্য ও মাইক্রোবাস চালক নিহত হন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম মিয়া বলেন, আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ ও দুর্ঘটনাকবলিত গাড়িগুলো থানায় আনা হয়েছে।

Check Also

রাজধানীর যেসব জায়গায় বসবে কোরবানির পশুর হাট

এবছর পবিত্র ঈদুল আজহায় ঢাকার দুই সিটি করপোরেশন এলাকার ২২টি স্থানে কোরবানির পশুর হাট বসবে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x