Saturday , 27 April 2024
শিরোনাম

ফরিদগঞ্জে ৭,০৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক নারী গ্রেফতার

মোঃ শরিফ হোসেন, ফরিদগঞ্জ প্রতিনিধি।।
চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশের এক বিশেষ অভিযানে (সাত হাজার পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ। বুধবার দুপুরে ফরিদগঞ্জ থানা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,৯ আগস্ট মঙ্গলবার গভীর রাতে চাঁদপুর জেলার পুলিশ সুপার মিলন মাহমুদ বি পিএম বারের নির্দেশনায় অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন নেতৃত্বে ফরিদগঞ্জ থানার এসআই (নিরস্ত্র)/ মোঃ নুরুল ইসলাম,এসআই(নিরস্ত্র)/মোঃ সেলিম মিয়া, এসআই(নিরস্ত্র)/ একরামুল হক, এসআই(নিরস্ত্র)/ বরকত উল্যাহ, এসআই(নিরস্ত্র)/মোঃ নাঈম হোসেন, এসআই (নিরস্ত্র)/মোঃ আমজাদ হোসেন ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় ফরিদগঞ্জ উপজেলার ১২নং চর দুঃখিয়া পশ্চিম ইউনিয়নের ০৯নং ওয়ার্ডের অন্তর্ভূক্ত লড়াইরচর তফাদার বাড়ীর পুলিশের পলাতক আসামী মোঃ রাসেল এর বসত বিল্ডিং ঘরের দক্ষিণ পশ্চিম কোনের কক্ষে হতে তল্লাশী করিয়া ৭,০৫০ (সাত হাজার পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ আসামী মোসাঃ তামান্না বেগম(২৫)কে আটক করেন ফরিদগঞ্জ থানা পুলিশ। আটক মোসাঃ তামান্না বেগম পুলিশের পলাতক আসামী মোঃ রাসেল এর স্ত্রী।
ফরিদগঞ্জ থানার এসআই নূরুল ইসলাম জানান,গোপন সংবাদের ভিত্তিতে গতকাল গভীর রাতে তার বসত বিল্ডিং ঘরে থেকে তাকে আটক করা হয়। আটকের পর তার ঘর তল্লাশি করে ৭০৫০ পিছ ইয়াবা পাওয়া যায়।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান,গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ কর্তৃক ৭,০৫০ (সাত হাজার পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন নারীকে আটক করা হয়েছে।এবং মাদক আইনে মামলা দায়ের করে আদলেতে প্রেরন করা হয়ছে।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x