Monday , 6 May 2024
শিরোনাম

ফুলবাড়ী সীমান্তে বিজিবি’র ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও শীতবস্ত্র বিতরণ

জাহাঙ্গীর আলম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ ১০.০১.২৩ কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে শীতার্ত ও দুস্থ জনসাধারনের মাঝে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের উদ্যোগে শীতবস্ত্র, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০ টার দিকে উপজেলার গংগারহাট বিজিবি ক্যাম্প সংলগ্ন উত্তর কুটি চন্দ্রখানা উচ্চ বিদ্যালয় মাঠে দুস্থ জনসাধারনের মাঝে পাঁচ শতাধিক কম্বল ও ছয় শতাধিক চিকিৎসা বঞ্চিত নারী পুরুষ ও শিশুর মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়। এসময় লালমনিরহাট ১৫ বিজিবি

ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ পিএসসি, সহকারী পরিচালক মিজানুর রহমান, বেসামরিক মেডিক্যাল অফিসার ডাঃ নির্মলেন্দু সাঁজোয়াল, প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম হিরু, বিজিবি’র সদস্য ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ পিএসসি জানান, লালমনিরহাট ১৫ বিজিবি’র উদ্যোগে ফুলবাড়ী সীমান্ত এলাকায় শীতার্ত ও দরিদ্র জনসাধারণের মাঝে পাঁচ শতাধিক কম্বল, ছয় শতাধিক দুস্থ জনসাধারণের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও বিভিন্ন প্রকার ঔষধ বিতরণ করা হয়েছে। সীমান্তবর্তী দুস্থ জনসাধারণের সুখে দুঃখে বিজিবি সবসময় পাশে থাকবে।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x