Friday , 26 April 2024
শিরোনাম

ফ্লাইট ধরা হলো না প্রবাসী জহিরের

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের ধাক্কায় প্রাইভেটকারের থাকা জহির খান (৩৮) নামে এক প্রবাসী নিহত ও তিন জন আহত হয়েছেন। মঙ্গলবার (৭ জুন) দুপুরে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের টেংরারটেক এশিয়ার হাইওয়ে সড়কে এ ঘটনা ঘটে।

নিহত জহির খান চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলার গোবিন্দপুর এলাকার মৃত মুসলিম খানের ছেলে। আহতরা হলেন- নিহতের শ্যালক কাদিরসহ আরও দুজন।

নিহতের চাচাতো ভাই হাবিব খান জানান, জহির খান সৌদি আরব প্রবাসী। প্রায় তিন মাস আগে ছুটিতে তিনি বাড়ি এসেছিলেন। আজ (মঙ্গলবার) রাত ১টা ১৫ মিনিটে ফ্লাইট ছিল। সেই উদ্দেশে বেলা ১১টার দিকে নিজ বাড়ি থেকে প্রাইভেটকারে রওনা দেন। পথে সড়ক দুর্ঘটনায় মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকটি দ্রুতগতিতে প্রাইভেটকারকে ধাক্কায় দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। এ সময় ট্রাকচালক দ্রুত পালিয়ে যায়।

হাইওয়ে পুলিশের এসআই মজিবুর রহমান জানান, ট্রাকটি পেছন থেকে প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে প্রবাসী জহির খান মারা যান। এ ছাড়াও তার শ্যালকসহ আরও তিন জন আহত হয়েছেন। তবে গুরুতর নয়। আর ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x