Saturday , 27 April 2024
শিরোনাম

বাঃহাঃ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী বিদায় ও সংবর্ধণা অনুষ্ঠিত।

রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ রাঙ্গামাটি জেলা রাজস্থলী উপজেলা বাঃহাঃ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০২২ পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধণা অনুষ্ঠিত হয়। আজ ১৬ জুন বৃহস্পতিবার সকাল ১০ টায় বাঃহাঃ উচ্চ বিদ্যালয়ের নবর্নিমিত ফ্যাকাল্টি হল রুমে এসএসসি পরীক্ষার্থী বিদায় সংবধর্ণা অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে সম্মানা স্বারক ক্রেস্ট প্রদান করা হয়েছে। উপস্থাপনা সহ- প্রধান শিক্ষক কনক কান্তি বড়ুয়া। এর পর ১ টায় বিদায়ী শিক্ষার্থীরা নাচ গান সাংস্কৃতিক মনোজ্ঞ অধিবেশন অতিথিদের মাঝে পরিবেশন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ৩নং বাঃহাঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আদোমং মারমা, ৩২০ নং কাকড়াছড়ি মৌজা হেডম্যান ক্যসুইথুই চৌধুরী, প্রধান শিক্ষক আখ্যাইমং চৌধুরী, স্কুল ম্যানেজিং কমিটি সাবেক সদস্য মংচিং চৌধুরী রাজস্থলী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চাইথোয়াইমং মারমা, স্বেচ্ছা সেবকলীগ জেলা শাখা সুইথুইমং মারমা ও শিক্ষার্থী শিক্ষক, শিক্ষিকা বিভিন্ন পেশাজীবি সহ গণ্যমান্য জনপ্রতি ব্যক্তিবর্গ। সভাপতিত্বে করেন স্কুল ম্যানেজিং কমিটি সভাপতি উঃ খেমাচারা মহাথেরো।ইউপি চেয়ারম্যান আদোমং মারমা বলেন,আজকে শিশু আগামীদিনের ভবিষ্যৎ সম্পদ।

এরা দেশ জাতি রত্ন মনে করি। শিক্ষা ছাড়া কোন জাতি দেশ এগোতে পারেনা। যে জাতি শিক্ষিত সে জাতি তত উন্নতি বয়ে আনে। জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকার প্রতিটি স্কুলে ও কলেজে ডিজিটাল পদ্ধতি পাঠদান শুরু করেছে। প্রতিটি পাহাড়ে দুর্গম গ্রামে শিক্ষা হার একশত নিশ্চিত করতে অনেক স্কুল নির্মাণ করেছে। গ্রামকে শহর ও তৈরি নির্মাণ করতে প্রকল্প হাতে নেন। বাংলাদেশ এখন ডিজিটাল উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x