Sunday , 28 April 2024
শিরোনাম

বান্দরবানে ছাগলকে বলাৎকার,যুবক ধরা পড়ে অসহায় বালককে মিথ্যা অপবাদ ও নৃশংস হামলা

ক্রাইম বিশেষ প্রতিনিধি বান্দরবান:
বান্দরবানে ছাগলকে বলাৎকার করে ধরা পড়ে লোকলজ্জার ভয়ে সাকিব(২৬) নামের এক যুবক, বলৎকারের ঘটনার স্বচক্ষে দেখে ফেলাই অপরাধী সাকিব কর্তৃক অসহায় কিশোর রিফাত (১৬) কে মিথ্যা অপবাদ দিয়ে রিফাতের হাত পা বেধে মধ্য যুগিয়ো কায়দার দেশীয় অস্ত্র লাঠি সোটা দিয়ে মাথা থেকে পা পর্যন্ত সারা শরীর আঘাতের করেছে বলে অভিযোগ উঠেছে। বান্দরবান সদর হাসপাতালে গিয়ে ঘটনার সত্যতা পেয়েছে প্রতিবেদক।

সূত্রে জানায়, ১ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে বান্দরবান সদর উপজেলার বালাঘাটা লেমুঝিরি মুখ পাড়া চিতা খোল জংগলের ভেতর পাইন ছড়া খালের পাড়ে যুবক সাকিব একটি ছাগলকে বলাৎকার করে। ঘটনাটি দেখে ফেলে সহজ সরল অসহায় কিশোর রিফাত (১৬), সে তখন বলে আমি এই ঘটনা সবাইকে বলে দিবো।

এরপরে ধর্ষক সাকিব উল্টো অপবাদ দিয়ে ছাগলের রশি দিয়ে রিফাতকে বেধে ফেলে এবং সাকিবের আত্মীয় স্বজনদের খবর দিয়ে নিয়ে গিয়ে সাকিব এর নেতৃত্বে সবাই মিলে রিফাতকে মারধর করে একপর্যায়ে রিফাত বেহুশ হয়ে যায়, তাদের এই ঘটনা আবার পার্শ্ববর্তি খালেদা বেগম(৪০) দেখে ফেলে, অপরাধীরা তাই রিফাত কে ফেলে পালিয়ে যায়।

পরে রিফাতের মা-বাবা আত্মীয় স্বজনরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে রিফাতকে উদ্ধার করে চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসে, হাসপাতালে চিকিৎসা দেওয়ার অনেক সময় অতিবাহিত হওয়ার পর রিফাতের হুঁশ ফিরে আসে। কর্তব্যরত চিকিৎসক রিফাতের বেশ কয়েকটি এক্সে করার জন্য লিখে দেন,এক্সে রিপোর্ট দেখে হয়তো উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করার প্রয়োজন হতে পারে বলে জানিয়েছেন। এ ব্যাপারে বান্দরবান সদর থানায় একটি মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন রিফাতের পরিবার।

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় সনাতন সেবা সংঘের অভিষেক অনুষ্ঠিত

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক ।   ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা বাথুয়াদী শ্রী শ্রী রাধাকৃষ্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x