Sunday , 5 May 2024
শিরোনাম

বান্দরবানে জামছড়ি ইউপি বাঘমারা হেডম্যান পাড়ায় শৈ চিং মং নামে একজনকে জবাই করে হত্যা

মুহাম্মদ আলী স্টাফ রিপোর্টার:
বান্দরবান সদর উপজেলার জামছড়ি নতুন ইউনিয়নের বাঘমারা হেডম্যান পাড়ায় শৈ চিং মং (৪০) নামে একজনকে জবাই করে হত্যা করেছে দূর্বৃত্তরা। ১৪জুলাই দিবাগত রাত ১টায় বান্দরবান সদর উপজেলা নব গঠিত জামছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ড বাঘমারা হেডম্যান পাড়ায় এ হত্যা কান্ডের ঘটনাটি ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ১৫জুলাই সকাল ১০টা নিহতের নিজ ঘর থেকে পুলিশ গলাকাটা লাশটি উদ্ধার করে।

জামছড়ি ইউনিয়ন এর চেয়ারম্যান ক্যসিং শৈ মার্মা ও নিহতের পারিবারিক সুত্রে জানা যায় তিনি মূলত বর্গাচাষী কৃষক ও খণ্ডকালীন সময়ে ইলেক্ট্রিশিয়ান এর কাজ করতেন। ২০বছর আগে লামা-রুপসী পাড়া থেকে এসে ঘর জামাই হিসেবে বাঘমারা হেডম্যান পাড়ায় বসবাস করছেন।

নিহতের স্ত্রী উম্যানু মার্মা (৩৬) বলেন তিনি রাতে প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে মুখোশদারী ৩জন লোক গভীর রাতে ঘরে ঢুকে তার স্বামীকে গলাকেটে হত্যা করে।

প্রতিবেশী আহ্লা মং মার্মা (৫০) বলেন রাত দেড়টায় তাকে ডেকে মৃতের স্ত্রী উম্যানু মার্মা বলেন যে তার স্বামীকে সন্ত্রাসীর জবাই করে হত্যা করেছে। তখন তিনি ভয়ে তাদেরকে পাশের বাড়ীতে আশ্রয় নেওয়ার পরামর্শ দেন।

হত্যাকান্ডের বিষয়ে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অশোক কুমার পাল জানান হত্যাকান্ডের ঘটনাটি রহস্যজনক, এ বিষয়ে পুলিশের বিশেষ টিম জিজ্ঞাসাবাদের কাজ করছে। যেহেতু হত্যাকান্ডের ঘটনা তদন্তাধীন আছে সে জন্য এখনো কিছু বলা যাচ্ছে না।

সে কোন রাজনৈতিক দলের সদস্য কিনা,পাহাড়ি কোন সন্ত্রাসী গোস্টির কাজ কিনা,নিহতের স্ত্রীর সাক্ষ্য সহ আরো অনেক বিষয় আছে যা তদন্তে আসবে। সুত্রে জানানো হয় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x