Friday , 26 April 2024
শিরোনাম

বান্দরবানে ফ্যামেলি কার্ডে টিসিবির পণ্য বিক্রির উদ্বোধন করলেন জেলা প্রশাসক

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার: ফ্যামিলি কার্ডের মাধ্যমে বান্দরবানে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য বিক্রির আনুষ্ঠানিক ভাবে ২২ জুন বুধবার দুপুরে বান্দরবান বাজারে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। এসময় তিনি কয়েকজন ক্রেতার হাতে টিসিবির পণ্য হাতে তুলে দেন এবং এই কার্যক্রম নিয়ে ক্রেতারা সন্তুুষ্ট কিনা তা জানতে চান।

টিসিবির ন্যায্যমূল্যে পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে এইসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি, নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমানসহ সরকারী উর্দ্ধতন কর্মকর্তা, টিসিবির ডিলার বান্দরবান বাজারের বিশিষ্ট মুদি ব্যবসায়ী মো: রবিন, বান্দরবান বাজার ব্যবসায়ী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আবু ছালেহ, সমাজের প্রতিনিধিরা এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

টিসিবির ডিলাররা জানান,বান্দরবানের প্রতিটি ওয়ার্ডে একটি করে দোকানে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই টিসিবির ন্যায্যমুল্যে পণ্য বিক্রয় করা হবে । ফ্যামিলি কার্ডধারী একজন ব্যক্তি বা পরিবার ৫৫ টাকা কেজি দরে এক কেজি চিনি, ৬৫ টাকা কেজি দরে দুই কেজি মসুর ডাল, ১১০ টাকা লিটার দরে দুই লিটার সয়াবিন তেল কিনতে পারবেন।

এদিকে জেলা প্রশাসনের কর্মকর্তারা জানিয়েছেন, বান্দরবান সদর ও পৌর এলাকায় ৮ হাজার ৩৯২জন, আলীকদমে ৫ হাজার জন, নাইক্ষ্যংছড়িতে ৪ হাজার জন, থানচি উপজেলায় ২ হাজার ৫০০জন, রুমা উপজেলায় ২ হাজার ৫০০জন এবং রোয়াংছড়ি উপজেলায় ২ হাজার ১০০ জনকে টিসিবির পণ্য বিক্রি করা হবে।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, টিসিবি পণ্যে বিক্রি করার জন্য দূর্গম এলাকায়ও আমাদের ডিলাররা যাবেন। সেখানে কমমূল্যেও টিসিবির পণ্যে বিক্রি করবেন।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x