Saturday , 18 May 2024
শিরোনাম

বান্দরবানে সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ে উপজেলা ভিত্তিক র্র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার:
বান্দরবান শহর সমাজ সেবা কার্যালয়ের আয়োজনে সমাজকর্ম ও শিশু সুরক্ষায় সমাজকর্মীদের গুরুত্ব বিষয়ে উপজেলা ভিত্তিক র্র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২৭জুলাই বুধবার সকালে জেলা সমাজ সেবা কার্যালয়ের সামনে থেকে একটি র্র্যালী বের করা হয়, র্র্যালী টি শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়, র্র্যালী শেষে জেলা সমাজ সেবা কার্যালয়ের সভা কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

বান্দরবান শহর সমাজ সেবা কার্যালয়ের সমাজ সেবা অফিসার মো: শফিকুল ইসলাম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক মিল্টন মহুরি। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক উর্বষী দেওয়ান,বান্দরবান পৌরসভার সচিব মোঃ তৌহিদুল ইসলাম, বান্দরবান পৌরসভার ৪.৫.৬নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর এ্যামেচিং মারমা,সমাজ সেবা কার্যালয়ের প্রবেশন অফিসার সত্যিজিৎ মজুমদার, সাংবাদিক মুহাম্মাদ আলী, বিহারের ভান্তে বা ধর্মীয় নেতারা, মসজিদের সম্মানিত খতিব বা ইমামগণসহ অন্যান্য সমাজকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় অতিথিরা সরকারের সামাজিক নিরাপত্তা কর্মসূচি ও সমাজ সেবা অধিদপ্তরের কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা পর্যালোচনা করা হয়। বিশেষ করে সমাজ সেবার মাধ্যমে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, সরকারি শিশু পরিবারে অনাথ শিশুদের থাকা খাওয়া পড়াশোনা কর্মমূখী শিকা প্রদান, অসুস্থ রোগী যথাক্রমে ক্যান্সার, কিডনী, জন্মগত হৃদরোগ,স্ট্রোকে প্যারালাইজড ও লিভার সিরোসিসসহ জটিল রোগে আক্রান্তদের এককালীন অনুদানের ৫০ হাজার টাকার চেক প্রদান কার্যক্রম চলমান রয়েছে। পরে আলোচনা সভার সভাপতি শহর সমাজ সেবা অফিসার মো: শফিকুল ইসলাম উপস্থিত সকল কে আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে সমাপ্তি ঘোষণা করেন।

Check Also

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ চারজনের মৃত্যু

নরসিংদীতে আলাদা স্থানে বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৮ মে) দুপুর ১২টার দিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x