Monday , 6 May 2024
শিরোনাম

বান্দরবান আলীকদম উপজেলায় সেলাই মিশিং বস্ত্র ও খেলা সামগ্রী বিতরণ সম্পন্ন

আলীকদম (বান্দরবান) প্রতিনিধিঃ আলীকদমে পাবলিক ডোনারের উদ্যোগে সেলাই মিশিং ও বস্ত্র সামগ্রী বিতরণ করা হয় এই সময়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবলিক ডোনারের উদ্যোক্তা সাইফ উদ্দীন জালালী বাংলাদেশর কমনওয়েলথে দেশের প্রথম সোনাজয়ীর শুটার আতিকুর রহমান।

আজ ১৬ই ডিসেম্বর সকাল ১০.ঘটিকায় সময় মহান বিজয় উপলক্ষে ২নং চৈক্ষ্যং ইউনিয়নের ৩নং ওয়ার্ড আবুল কাশেম পাড়া,ভরির মুখ, সুরেজ কারবারী পাড়া,কলার ঝিরি,তারাবুনিয়া পাড়া,মল্লা পাড়া দুর্গম পাহাড়ি বঞ্চিত শিশুদের মাঝে খাতা ও বস্ত্র বিতরণ করেন পাবলিক ডোনারের বেসরকারী সংস্থা।

এই সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক খলিলুর রহমান ও পাবলিক ডোনারের সকল সদস্যসহ উপস্থিত ছিলেন,পাবলিক ডোনার গভর্নর সাইফ উদ্দীন জালালীর উদ্যোগে ২টি সেলাই মেশিন বিতরণ করেন মোস্তফা জান্নাত পিতাঃ ইসুফ আলী, সেতেরা বেগম স্বামীঃ শাহালমের মাঝে সেলাই মেশিন হস্তান্তর করা হয় করেন।

পাবলিক ডোনার বেসরকারি সংস্থা এই সংস্থা নিপিড়িত মানুষের কল্যাণে নানা ধরণের সামাজিক সেবা মূলক কাজ করছেন আলীকদমে চৈক্ষ্যং ইউনিয়নে এ বছরও ৬শত মানুষের মাঝে কম্বল,পোশাক, গেঞ্জি, শার্ট খাতা কলম ও ক্রীড়া সামগ্রীসহ ক্রিকেট ব্যাট, ফুটবল, ব্যাডমিন্ট বিতরণ করেন।

Check Also

টিভিএন২৪ টিভির সিনিয়র সাংবাদিক ও বিশেষ প্রতিনিধি শামীম আহমদ আমেরিকা থেকে কাতার আগমন উপলক্ষে মত বিনিময়ের আয়োজন করেছে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি৷

টিভিএন ২৪ টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি করেন বঙ্গবন্ধু পরিষদ কাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x