Friday , 29 March 2024
শিরোনাম

বান্দরবান প্রেসক্লাবের নতুন কমিটির ফলাফল ঘোষনা সভাপতি বাচ্চু সাধারণ সম্পাদক মিনারুল

মুহাম্মদ আলী, স্টাফ রিপোর্টার:
বান্দরবান প্রেসক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। ৩০মে সোমবার দুপুরে বান্দরবান জেলা নির্বাচন অফিসারের প্রতিনিধি সদর উপজেলা নির্বাচন অফিসার পরান্টু চাকমা বান্দরবান প্রেসক্লাবের হলরুমে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রেসক্লাবের
দ্বি-বার্ষিক নির্বাচনে নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোঘনা করেন। আগামী দুই বছরের জন্য সভাপতি হিসেবে বিনা প্রতিদন্ধীতায় সভাপতি নির্বাচিত হয়েছে মো: আমিনুল ইসলাম বাচ্চু। সহ-সভাপতি পদে মোঃ নাছিরুল আলম, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক পূর্বকোণ ও এটিএন নিউজের বান্দরবান প্রতিনিধি মিনারুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক পদে সাদেক হোসেন চৌধুরী, কোষাধ্যাক্ষ পদে নির্বাচিত হয়েছেন মো: মুছা ফারুকী। ২০২২-২০২৪ মেয়াদে এ কমিটির নেতৃত্ব দেবেন।

প্রেসক্লাবের দ্বি-বাষিকী নির্বাচনের ফলাফল ঘোষনায় এসময় জেলা নির্বাচন অফিসারের প্রতিনিধি সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা পরান্টু চাকমা, বান্দরবান সদর উপজেলা চেয়ারম্যান ও প্রেসক্লাবের সাবেক সভাপতি একেএম জাহাঙ্গীর, সহ-সভাপতি নাছিরুল আলম,সাবেক সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমন,যুগ্ন সাধারণ সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, কোষাধ্যাক্ষ মো: মুছা ফারুকী’সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়রি সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

‘ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি’

বিএনপি ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x