Friday , 26 April 2024
শিরোনাম

বান্দরবান লামায় ভিউপয়েন্ট ‘কিছুক্ষণ’ পর্যটন স্পটের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন জেলা প্রশাসক

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার: বান্দরবান জেলার লামা উপজেলায় পর্যটনের নয়মাভিরাম ভিউপয়েন্ট ‘কিছুক্ষণ’নামে একটি পর্যটন স্পটের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে । ১নভেম্বর মঙ্গলবার দুপুরে নয়মাভিরাম ভিউপয়েন্টের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

তিনি বলেন, ভিউপয়েন্ট ‘কিছুক্ষণ’ উপজেলার পর্যটন শিল্পের নতুন সংযোজন। ভিত্তিপ্রস্থর স্থাপনকালে অন্যদের মধ্যে লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা জামাল, লামা পৌরসভা মেয়র মোঃজহিরুল ইসলাম,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: জাহেদ উদ্দিন ও মিল্কি রানী দাশ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিন্টু কুমার সেন,ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাচিংপ্রু মার্মা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে লামা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল বলেন, পর্যটন স্পট ‘কিছুক্ষণ’ ভিত্তিপ্রস্তর স্থাপনের মধ্য দিয়ে লামা, আলীকদম ও চকরিয়া উপজেলার মানুষগুলোর সুযোগ হয়েছে যান্ত্রিক ক্লান্তি দূর করতে আপনজনকে নিয়ে একটু নিরিবিলি সময় কাটানোর। আশাকরি এটি উপজেলার সম্ভাবনাময় পর্যটন সেক্টরকে আরো এগিয়ে নিয়ে যাবে। প্রসঙ্গত, সম্প্রতি উপজেলা সদর ইউনিয়নের নুনারজিরির আগায় সবুজের গায়ে ব্যক্তি উদ্যোগে গড়ে উঠছে ‘অনন্য রিসোর্ট’ নামের একটি পর্যটন স্পট।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x