Saturday , 11 May 2024
শিরোনাম

বিএনপির কার্যালয়ে হামলা: ছাত্রলীগ নেতা রনিসহ আসামি ২৫০

থানায় নয়, অবশেষে দলীয় কার্যালয়ে হামলা-ভাঙচুরের ঘটনায় আদালতের দ্বারস্থ হয়েছে চট্টগ্রাম মহানগর বিএনপি।

গত ১৯ জুলাই নুর আহমদ রোডে দলীয় কার্যালয় নসিমন ভবনে সংঘটিত হামলার এ ঘটনায় আজ সোমবার সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে এই মামলা দায়ের করে বিএনপি।

মামলায় নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫০ জনকে আসামি করা হয়েছে।

বিএনপির পক্ষ মামলাটি দায়ের করেন নসিমন ভবনের কেয়ারটেকার কাজী মাহমুদ হোসেন। আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার আসামিরা হলেন নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, নগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ারুল আলম চৌধুরী নোবেল, চান্দঁগাও এলাকার আবু খৈয়াম তৈয়ব, খুলশি থানা এলাকার গোবিন্দ দাশ ও একই থানা এলাকার তুষার ও হৃদয়।

আদালতে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী হাসান আলী। তিনি বলেন, ঘটনার পর পর বিএনপির পক্ষে কিছু আইনজীবী মামলা করতে কোতোয়ালি থানায় গেলেও মামলা নেননি ওসি জাহিদুল কবির। ফলে বাধ্য হয়ে আদালতের দ্বারস্থ হয়েছি।

উল্লেখ্য, বুধবার (১৯ জুলাই) পদযাত্রা শেষে চট্টগ্রাম ১০ আসনের উপ-নির্বাচনের নৌকার প্রার্থী মহিউদ্দীন বাচ্চুর নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর চালান বিএনপি নেতাকর্মীরা। পরবর্তীতে সন্ধ্যার দিকে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা নগর বিএনপির দলীয় কার্যালয় নসিমন ভবনে হামলা-ভাঙচুর করেন।

Check Also

রাণীশংকৈলে বিষ খেয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের মৃত্যু। 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার মীরডাঙ্গীএলাকার একটি আমবাগানে শুক্রবার ১০ মে  কীটনাশক খেয়ে আম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x