Saturday , 27 April 2024
শিরোনাম

বোরহানউদ্দিনে আওয়ামীলীগের জন্মদিন জনসমুদ্রে পরিণত

মোঃ সাইফুল ইসলাম আকাশ ,ভোলা জেলা প্রতিনিধি:
ভোলার বোরহানউদ্দিনে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী জন সমুদ্রে পরিনত হয়েছে।
২৩ জুন বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টায় ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আনন্দ র‍্যালী বের করে শহরের প্রধান প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করে দলটির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।
এতে হাজার হাজার মানুষের অংশ গ্রহনে শোভা যাত্রা জনসমুদ্রে পরিনত হয়েছে।
শোভাযাত্রা শেষে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় নেতা কর্মীদের উদ্দেশ্য বক্তব্য রাখেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।
প্রধান অতিথির বক্তব্যে আলী আজম মুকুল বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করে আসছে।
তিনি বলেন,আগামী ২৫ শে জুন বাংলাদেশের মানুষের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে।
পদ্মা সেতু যাতে বাংলাদেশের না হয় সে জন্য অনেকেই ষড়যন্ত্র করেছে কিন্তু বঙ্গবন্ধুকন্যা সব ষড়যন্ত্রকে পিছনে ফেলে বীরের মতো পদ্মা সেতু নির্মাণ করে ষড়যন্ত্রকারীদের মুখে কালিমা লেপন করেছে।
এ সময় তিনি আরো বলেন,আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে ষড়যন্ত্রকারীরা বিভিন্ন ষড়যন্ত্র করবে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে।
এসময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী,বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ,বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জসিম উদ্দিন মিয়া,
উপজেলা যুবলীগের সভাপতি তাজউদ্দীন খান,হাসাননগর ইউপি চেয়ারম্যান আবেদ চৌধুরী,উপজেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক দিন ইসলাম রুবেল,উপজেলা সাবেক ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম সহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ,ছাত্রলীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,শ্রমিক লীগ সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x