Friday , 26 April 2024
শিরোনাম

বোরহানউদ্দিনে যুবলীগের সম্মেলনে বিএনপির নেতাদের কঠোর হুঁশিয়ারি বার্তা দিলেন এমপি মুকুল

মোঃ সাইফুল ইসলাম আকাশ:

ভোলার বোরহানউদ্দিনে বড় মানিকা ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
২৬ নভেম্বর শনিবার রাতে বড় মানিকা ইউনিয়ন পরিষদ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি তাজউদ্দীন খানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।
প্রধান অতিথির বক্তব্য এমপি মুকুল বলেন,দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে দেশ বিরোধীরা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আগামী দ্বাদশ জাতীয় নির্বাচনে পুনরায় নৌকায় ভোট দিয়ে এসব ষড়যন্ত্রের উপযুক্ত জবাব দেওয়া হবে।
আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে নিরপেক্ষ নির্বাচন কমিশনের মাধ্যমে হবে বলে ও জানান তিনি।
এমপি মুকুল বলেন,২০০১ সালে বিএনপির নেতা-কর্মীরা আমার আওয়ামী লীগের নেতা-কর্মীদের ঘর বাড়ি ভাংচুর করছে।আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর বিএনপির নেতা-কর্মীদের ঘর ভাংচুর করার কথা ছিল, কিন্তু আমাদের মমতাময়ী মা,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমা করে দৃষ্টান্ত স্থাপন করেছেন।
তিনি আরো বলেন,বিএনপি আমাদের উপর যে অন্যায় অত্যাচার করেছে মাননীয় প্রধানমন্ত্রী ক্ষমা করে দিয়েছে বলে আমরাও ক্ষমা করে দিয়েছি কিন্তু আমরা ভুলে যাইনি তারা বর্তমানে যে অবস্থা শুরু করেছে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র রফিকুল ইসলাম।
বিশেষ অতিথির বক্তব্যে পৌর মেয়র বলেন,যারা বিএনপি ক্ষমতায় আসার স্বপ্ন দেখছেন তারা তা ভুলে যান। বিএনপি কখনো ক্ষমতায় আসবে না।
এ সময় তিনি লক্ষ্মীপুরের সংসদ সদস্য কে লক্ষ্য করে বলেন আপনি বলেছেন বিএনপি ক্ষমতায় এলে আওয়ামী লীগকে চুরমার করবেন এখন আবার তদন্ত কমিটি গঠন করছেন আওয়ামী লীগ পরিবারের বিরুদ্ধে।আপনি যে কথাগুলো বলেছেন জনগণ তার দাঁতভাঙ্গা জবাব দিবে।
সভাপতির বক্তব্যে বোরহানউদ্দিন
উপজেলা যুবলীগের সভাপতি তাজউদ্দিন খান বলেন,বড় মানিকা ইউনিয়ন যুবলীগ অত্যন্ত সু সজ্জিত,আপনারা আজকের মাঠ কানায় কানায় পরিপূর্ণ করেছেন।
তিনি বলেন,মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে সকল প্রতিকূলতা ডিঙিয়ে আজ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।
পরে রাত সাড়ে ৯ টায় আনুষ্ঠানিকভাবে আগামী ৩ বছরের জন্য বড়মানিকা ইউনিয়ন যুবলীগ (পশ্চিম) এর সভাপতি ওবায়দুল হক রাব্বি,সাধারণ সম্পাদক সুজন মুন্সি।বড়মানিকা ইউনিয়ন যুবলীগ (পূর্ব ) এর সভাপতি হাছনাইন মৃধা ও মঞ্জুর আলম আলমকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।
এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসীমউদ্দীন হায়দার, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, উপ‌জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক দ্বীন ইসলাম রুবেল,উপ‌জেলা যুবলীগের প্রচার সম্পাদক সাদ্দাম হোসেন প্রমুখ।
পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোঃ জাকির হোসেন ও মো. মামুন ভূইয়া।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x