Monday , 6 May 2024
শিরোনাম

ভারতের ‘টেকনো ইন্ডিয়ান ইউনিভার্সিটি’র সঙ্গে বাংলাদেশের ‘রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়’র সমঝোতা স্মারক চুক্তি অনুষ্ঠিত

২৭ ডিসেম্বর, ২০২২ দুপুরে বাংলাদেশের খুলনার সিটি ইন হোটেলে আনু্ষ্ঠানিকতার মধ্য দিয়ে এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ‘টেকনো ইন্ডিয়ান ইউনিভাসর্টি’র মাননীয় উপাচার্য প্রফেসর ড. গৌতম সেনগুপ্ত। এসময় রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্যের প্রেরিত প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে সমঝোতা স্মারক স্বাক্ষর সম্পন্ন করেন বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা জনাব ইমাম মেহেদী।
এসময় টেকনো ইন্ডিয়ান ইউনিভাসর্টি’র মাননীয় উপাচার্য প্রফেসর ড. গৌতম সেনগুপ্ত রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের বোর্ড অফ ট্রাস্টিজের মাননীয় চেয়ারম্যান জনাব হাসানুল হক ইনু এমপি, রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার প্রধান উদ্যেক্তা ও বোর্ড অফ ট্রাস্টিজের মাননীয় ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ জহুরুল ইসলাম, মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. শাহজাহান আলী ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মোছা. ইসমত আরা খাতুনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আগামীতে এই সমঝোতা স্মারকের মধ্য দিয়ে দুই বন্ধু রাষ্ট্রের দুই বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণায় এগিয়ে যাবে।

Check Also

টিভিএন২৪ টিভির সিনিয়র সাংবাদিক ও বিশেষ প্রতিনিধি শামীম আহমদ আমেরিকা থেকে কাতার আগমন উপলক্ষে মত বিনিময়ের আয়োজন করেছে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি৷

টিভিএন ২৪ টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি করেন বঙ্গবন্ধু পরিষদ কাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x