Saturday , 20 April 2024
শিরোনাম

ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালি এর আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত।

ইউরোপ বুরো চীপ মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল..

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক, সম্পাদক ও সমাজ সেবক, প্রতিষ্ঠাতা পরিচালক নিউজ ২১ বাংলা টেলিভিশন, ফারইষ্ট ইসলামি লাইফ ইন্সুইরেন্স এসভিপি এন্ড হেড অব ওভারসীজ ডিভিশন,
জনাব,লায়ন্স জি.এম ইমাম হোসাইন ইমন সাহেব ইতালি আগমনে সংবর্ধনা প্রদান করেছেন ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালি। লন্ডন সহ ইউরোপের বিভিন্ন দেশ সফর শেষে ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালীর উদ্যোগে প্রবাসী বাংলাদেশী কমিউনিটির দেখা করতে এবং তাদের খোজ খবর নিতে ইতালির ভেনিসে আসেন। তারপর ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালি তাঁর সম্মানার্থে ভেনিসের মেস্ত্রে সেন্টারে একটি সংবর্ধনার আয়োজন করেন।

অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাব আয়েবাপিসি সহ-সভাপতি, ইউরোপ ইতালির এশিয়ান টেলিভিশন প্রতিনিধি,ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালি আহবায়ক, মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানটির সঞ্চালনা করেন ভেনিস বাংলা প্রেস বাংলা প্রেস ক্লাব আহবায়ক কমিটি সদস্য সদস্য সচিব আক্তার হোসেন বেপারী, সদস্য মাসুদ খান।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন –
ইতালিয়ান লুঙ্গ চিরু – ইন্টার ন্যাশনাল পুলিশ সদস্য ও সাবেক ইতালীয়ান নৌবাহিনীর কর্মকর্তা), কারেনসি পিয়ার জোর্র্জ – ইন্টার ন্যাশনাল পুলিশ সদস্য ও সাবেক ইতালীয়ান ক্যারাবিনিয়েরি পুলিশ কর্মকর্তা,এ্যাডঃ জিয়ান আলবার্তো,
স্কারপা বাস্তেরি- সাবেক কনস্যুলার জেনারেল বাংলাদেশ ভেনিস, ইতালী এবং লুদোভিকা স্কারপা বাস্তেরি।

সম্মানিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
বিশিষ্ট ব্যবসা ও ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালি এর সম্মানিত সদস্য আনোয়ার ইসলাম রুমি,
বৃহত্তর ঢাকা সমিতি ভেনিসের সভাপতি ও আওয়ামী লীগ ভেনিস শাখার সাধারণ সম্পাদক আব দুল নাছির,
আওয়ামী লীগ ভেনিস শাখা সহ-সভাপতি কিশোর খন্দকার, বিশিষ্ট ব্যবসায়ী জব্বার ছৈয়াল,
সাবেক কমিশনার নড়িয়া উপজেলা রাসেল বেপারী, বাংলাদেশ এসোসিয়েশন ভেনিস এর যুগ্ম সম্পাদক রোমান মাল, ভৈরব পরিষদ ভেনিসের প্রধান উপদেষ্টা কাসেম মিয়া,নোয়াখালী ফেডারেশন ভেনিসের সভাপতি নূরুল ইসলাম কামাল, নরসিংদী জেলা সমিতি ভেনিসের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ,বিশিষ্ট ব্যবসায়ী সজিত আহমেদ। উক্ত অনুষ্ঠানে পবিত্র কোরান থেকে তেয়ালাত করেন ভেনিস বাংলা প্রেসক্লাব ইতালীর কার্যকরী পরিষদের সদস্য তাজুল ইসলাম সরকার তাজ।

আরো উপস্থিত ছিলেন ভেনিস যুবলীগের সভাপতি মোস্তাফা ছৈয়াল কালু, মোক্তার মোল্লা, মুরাদ ঢালী, দেলোয়ার হোসেন, ফারুক আহমেদ বৃহত্তর ঢাকা সমিতি ভেনিস সাংগঠনিক সম্পাদক, সাব্বির আহমেদ, বাংলা মিউজিক ভেনিস সভাপতি আজাদ খান, নেতৃবৃন্দ প্রমুখ। প্রধান অতিথিকে ফুলের তোড়া দেন ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালি এর আহবায়ক কমিটি আহবায়ক ও সকল সম্মানিত সদস্যগণ। এবং কমিউনিটির রাজনৈতিক সামাজিক সকল নেতৃবৃন্দ।

ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালী ও কমিউনিটির প্রবাসীদের সংবর্ধনা ও ভালোবাসা ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে জনাব, জিএম ইমাম হোসাইন ইমন সাহেব সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন, তিনি বলেন- দেশের উন্নয়নের জন্য প্রবাসীরা গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করে আসছেন তাই এই উন্নয়নের ধারাবাহিকতা যেন অবিরাম অব্যহত থাকে তা নিয়ে তিনি ও তার টেলিভিশন চ্যানেল কাজ করে যাবেন। এই সময়ে তিনি ভেনিস বাংলা প্রেসক্লাবের সদস্য ও নিউজ ২১ বাংলা টিভির করেসপন্ডেড রিপোর্টার মাসুদ খানাকে ক্রেস্ট ও কলম তুলে দেন।

পরিশেষে তিনি অনুষ্ঠানের আয়োজক ভেনিস বাংলা প্রেস ক্লাব ইতালী আহবায়ক কমিটির সকল সদস্য ও ভেনিস কমিনিউটির নেতৃবৃন্দের আবারও কৃতজ্ঞতা ও তাঁর আন্তরিকতার কথা প্রকাশ করেন পরে রাতের খাবার মাধ্যমে অনুষ্ঠানে সমাপ্তি করা হয়।

অনুষ্ঠানে সার্বিকভাবে সহযোগীতায় ছিলেন ভেনিস হলিডে,আল- হেরা এস আর এল,ওয়াস এন্ড ক্লিন ইন্টারন্যাশনাল ও মিনি মার্কেট এন্ড হাফসা ট্রাভেল এজেন্সী

Check Also

ওমরাহ থেকে ফেরার সময় নির্ধারণ করে দিল সৌদি আরব

হজ শুরুর আগে যারা ওমরাহ পালন করতে গিয়েছেন তাদের ফিরে যাওয়ার জন্য সময়সীমা নির্ধারণ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x