Friday , 26 April 2024
শিরোনাম

মতিঝিলে যাত্রা শুরু করলো অত্যাধুনিক জিম!

রাজধানীর মতিঝিলের ফকিরাপুলে চালু হয়েছে নতুন একটি জিম। শুক্রবার দেশসেরা বডিবিল্ডারদের নিয়ে উদ্বোধন করা হয় অত্যাধুনিক ‘সেন্ট্রাল ফিটনেস অ্যান্ড ক্যাফে’ নামের এই জিমটির। কেক কেটে শুরু হয় জিমের আনুষ্ঠানিক কার্যক্রম।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্স ও সেন্টার ইন হোটেলের ব্যবস্থাপনা পরিচালক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেনারেল ম্যানেজার এম. জে রহমান জাহিদ। এছাড়া বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশনের কর্মকর্তা ও মিস্টার বাংলাদেশ খ্যাত দেশসেরা বডিবিল্ডাররাও এসময় উপস্থিত ছিলেন।

‘সেন্ট্রাল ফিটনেস অ্যান্ড ক্যাফে’র প্রধান প্রশিক্ষক হিসেবে আছেন বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশনের বিচারক মিন্টু আকরাম। নতুন এই জিম নিয়ে আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, ‘আমাদের উদ্দেশ্য যুব সমাজকে মাদকাসক্তি থেকে বিরত রাখা। সবাই যেন সুস্বাস্থ্যের অধিকারি হতে পারে সেটাই আমাদের লক্ষ্য। সবার উদ্দেশ্যে বলবো, নিয়মিত ব্যায়াম করুন নিজে সুস্থ থাকুন এবং আপনাদের পরিবারের সবাইকেও সুস্থ রাখুন।’

জিমটিতে ক্যাফের সুবিধার পাশাপাশি থাকছে ইয়োগা ও জুম্বা ডান্সের ব্যবস্থা। থাকছে প্রোফেশনাল ও পার্সোনাল ট্রেইনার। স্টীমবাথ, মিউজিক সিস্টেম, ওয়াইফাই, সেফটি লকার, শাওয়ার ও চেঞ্জিং ফ্যাসিলিটি ছাড়াও থাকছে নানা ধরণের সুযোগ-সুবিধা।

‘সেন্ট্রাল ফিটনেস অ্যান্ড ক্যাফে’ রাজধানীর ফকিরাপুলের ১৮/১/সি টয়েনবি সার্কুলার রোডের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্সের ১৩ তলায় অবস্থিত। জিমটিতে প্রতিদিন ৫০০ টাকা থেকে শুরু করে মাসিক ৫০০০, ত্রৈমাসিক ১২০০০ ও ষান্মাসিক ২০০০০ টাকার প্যাকেজ ছাড়াও বেশ কিছু প্যাকেজ রয়েছে।

Check Also

শেখ হাসিনার মতো নেতৃত্ব বর্তমান বিশ্বে বিরল: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x