Sunday , 5 May 2024
শিরোনাম

মধুখালীতে পানিতে পড়ে শিশুর মৃত্যু

এস এম রুবেল,ফরিদপুর প্রতিনিধি :ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের মধুখালীতে পুকুরের পানিতে পড়ে দুই বছর বয়সী নয়ন দাস নামের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার উপজেলার জাহাপুর ইউনিয়নের মির্জাকান্দি গ্রামের নিটল দাসের ছেলে নয়ন দাস (২) পরিবারিক পুকুরে পড়ে মারা যায়। নিটল দাসের তিন ছেলে মেয়ের মধ্যে নিহত নয়ন দাস ছোট । নিহত ছেলেটির বড় বোন পুস্প দাস বলেন, আমার মা ভাইকে বাড়িতে রেখে সকালে খড়ি (লাকড়ি) কুরাতে যায়। আমিও অন্য কাজে ব্যস্ত ছিলাম। বাড়িতে গিয়ে ভাইকে না পেয়ে খুঁজাখুঁজি করেছিলাম। না পেয়ে চিল্লা চিল্লি করি। পরে বেলা সাড়ে এগারোটায় আমাদের পারিবারিক পুকুরে কাছে গিয়ে দেখি ছোট ভাইয়ের লাশ ফুলে উঠেছে। চিৎকার দিলে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে ফরিদপুর নিয়ে যাওয়ার সময় কানাইপুর থেকে মৃত অবস্থায় ফেরত নিয়ে আসে।
নিহতের বাবা নিটল দাস কান্না জড়িত কন্ঠে  কে বলেন, আমি ভ্যানগাড়ি চালিয়ে কোন রকম সংসারের খরচ বহন করি, আমার সামর্থ না থাকা সত্বেও ছেলেকে প্যাকেটের দামি দুধ কিনে খাইয়েছি। আর আজ সে লাশ হয়ে গেল!

স্থানীয় লোকজন বলেন, পাশে আরেকটা পুকুরে ড্রেজার মেশিন দিয়ে প্রভাবশালী এক বালু ব্যবসায়ী বালু উত্তোলন করছিলেন। অতিরিক্ত শব্দের কারণে কখন যে ওই শিশুটা পানিতে পরেছে তা কেউ টের পাইনি। নিহতের বাড়িতে এখন শোকের মাতম নেমে এসেছে।

Check Also

চট্রগ্রামে মৎস্য অধিদপ্তরের বিভিন্ন নির্মান কাজের উদ্বোধন করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

স্টাফ রিপোর্টার: আজ ০৫ মে রবিবার দুপুরে চট্টগ্রামে মৎস্য অধিদপ্তরাধীন সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x