Sunday , 28 April 2024
শিরোনাম

মন্ত্রিত্বের সুযোগ আগেই ফিরিয়ে দিয়েছিঃ ববি হাজ্জাজ

“জনগণের সাথে প্রতারণা করে ক্ষমতার স্বাদ নিতে চাই নাই বলে মন্ত্রিত্বের সুযোগ আগেই ফিরিয়ে দিয়েছি” বলে মন্তব্য করেছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন -এনডিএম চেয়ারম্যান ববি হাজ্জাজ। বুধবার (১৪ সেপ্টেম্বর) এনডিএম নড়াইল জেলার ত্রি-বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন তিনি।

ববি হাজ্জাজ বলেন, “২০১৪ সালের ৫ই জানুয়ারির একতরফা নির্বাচনের আগে সাহস করে গণতন্ত্র রক্ষায় আওয়াজ তুলেছিলাম বলে সরকারের রোষানলে পড়েছিলাম। তখন সুযোগ ছিলো মন্ত্রিত্বের সুযোগ গ্রহণ করে আপোষ করার। কিন্তু জাতীয় পার্টির মেরুদণ্ডহীন নেতাদের মত জনগণের সাথে প্রতারণা করে ক্ষমতার স্বাদ গ্রহণ করতে চাই নাই।”

এনডিএম নড়াইল জেলা শাখার আহবায়ক দিদারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সম্মেলন উদ্বোধন করেন এনডিএম এর যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন। প্রধান অতিথির বক্তব্যে ববি হাজ্জাজ আরও বলেন, “২০১৮ সালের নির্বাচনে সরকারের হালুয়া-রুটির ভাগ পাওয়া কথিত জাতীয় নেতারা ঐক্যফ্রন্ট নামক এক নাটক মঞ্চস্থ করে রাতের ভোট আয়োজনের সুযোগ করে দিয়েছিলো৷ আজ তাঁদের অনেকেই গণতন্ত্র পুনরুদ্ধারের সবক শোনাচ্ছে আমাদের৷ অচল মাল নিয়ে ‘৮৮ বা ‘৯৬ সালের ১৫ই ফেব্রুয়ারির নির্বাচন করা যেতে পারে কিন্তু আগামী জাতীয় নির্বাচনে কোন নাটক মঞ্চায়ন করা যাবে না। নির্বাচন কমিশন এখন পর্যন্ত রাজনৈতিক দলগুলোর আস্থা অর্জন করতে পারে নাই৷ পোলিং এজেন্টের নামে আওয়ামী ক্যাডার বাহিনী দিয়ে ভোটকেন্দ্র দখলের সুযোগ বন্ধ করতে নির্বাচনে পোলিং এজেন্ট নিয়োগ পদ্ধতিটাই বাতিল চেয়েছি আমরা।”

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন এনডিএম এর সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা, বিভাগীয় সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ। উপস্থিত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সম্মেলনে এনডিএম নড়াইল জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করেন দলের যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন।

Check Also

ময়মনসিংহের তারাকান্দায় সনাতন সেবা সংঘের অভিষেক অনুষ্ঠিত

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক ।   ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বিসকা বাথুয়াদী শ্রী শ্রী রাধাকৃষ্ণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x