Monday , 6 May 2024
শিরোনাম

মাইকে ঘোষণা দিয়ে পুলিশের উপরে হামলা, আহত ৭, আটক ৬।

স্টাফ রিপোর্টার : মুন্সিগঞ্জে নিষিদ্ধ কারেন্ট জাল কারখানায় অভিযান চালানোর সময় মাইকে ঘোষণা দিয়ে পুলিশের উপরে হামলার ঘটনা ঘটেছে। হামলায় পুলিশের ৭ সদস্য আহত হয়। এর মধ্যে দুই এস আই নজরুল ইসলাম, ফরিদ ও কনস্টেবল রায়হান গুরুতর আহত হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকার রাজারবাগ পু‌লিশ লাইন হাসপাতালে পাঠানো হয়। রবিবার (১৭ এপ্রিল) রাত ১২ টার দিকে মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের মালিপাথর এলাকার ইউপি সদস্য ইমরান মেম্বারের কারেন্ট জাল কারখানায় অভিযান পরিচালনার সময় এ ঘটনা ঘটে।

জানা যায়, রবিবার রাত ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এস আই নজরুল ইসলাম ও এস আই ফরিদসহ একদল পুলিশ ইউপি সদস্য ইমরান মেম্বারের কারেন্ট জাল কারখানায় অভিযান চালায়। এ সময় কারখানার মালিক ইমরান মেম্বার ও তার ভাই সম্রাট মাইকে ঘোষণা দিয়ে ৪-৫ শতাধিক লোক জড়ো করে পুলিশের উপর হামলা চালায়। এতে পুলিশের সাত সদস্য আহত হয়। পরে স্থানীরা আহত পুলিশ সদস্যদের মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করান।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মো. রাজিব খান জানান, কারেন্ট জাল কারখানায় অভিযান পরিচালনার সময় স্থানীয় ইউপি সদস্য তার ভাই সম্রাটের কয়েক শতাধিক লোকজনের হামলায় পুলিশের ৭ সদস্যে আহত হয়। এর মধ্যে তিনজন উন্নত চিকিৎসার জন্য কে রাজারবাগ হাসপাতাল পাঠানো হয়। এ ঘটনায় ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তিনি আরো বলেন এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Check Also

‘সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে’

সব ক্ষেত্রে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকা সেনানিবাস এলাকায় সশস্ত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x