Monday , 6 May 2024
শিরোনাম

মানিকগঞ্জে কবরস্থানে জমি দান করায় ‘ছেলেদের’ পিটুনিতে বাবার মৃত্যু গ্রেফতার ৪।

কয়েকদিন আগে আরশেদ আলী নামক এক ব্যক্তি বাড়ির পাশে কবরস্থানের জন্য ১০ শতাংশ জমি মৌখিকভাবে দান করেন। কবরস্থানে জমি দান করাকে কেন্দ্র করে এই বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলে, পুত্রবধূ ও নাতির বিরুদ্ধে।

নিহত আরশেদ আলী (৭৫) সদর উপজেলার চর উকিয়ারা গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে।

মানিকগঞ্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার বলেন রোববার সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটে। পরে খবর পেয়ে বেলা ১১টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার এবং চারজনকে আটক করে।

স্থানীয়দের বরাতে ওসি জানান, ১৫/২০ দিন আগে আরশেদ আলী বাড়ির পাশে কবরস্থানের জন্য ১০ শতাংশ জমি মৌখিকভাবে দান করেন। এই দানকে কেন্দ্র করে ছেলেদের সঙ্গে তার বিরোধের সৃষ্টি হয়।
“এর জের ধরে রোববার সকালে কথা কাটাকাটির এক পর্যায়ে আরশেদ আলীকে তার দু্ই ছেলে, পুত্রবধূ ও নাতি এলোপাতাড়িভাবে পেটায় ও হাতুড়ি দিয়ে আঘাত করে।

“এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে স্থানীয়রা জানিয়েছে। খবর পেয়ে পুলিশ বড় ছেলের বাড়ির সামনে থেকে তার মরদেহ উদ্ধার করে।”

এ ঘটনায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। তারা হলেন- বড় ছেলের স্ত্রী সাহেরা (৩০), ছোট ছেলে মো. খোরশেদ আলী (৩৫), তার স্ত্রী রুমা (২৫) ও মেয়ের ঘরের নাতি মোহাম্মদ আহাদ (২৫)। ঘটনার পর থেকে বড় ছেলে খবির হোসেন (৪০) পলাতক রয়েছেন।

বৃদ্ধের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানিয়েছেন ওসি।

Check Also

টিভিএন২৪ টিভির সিনিয়র সাংবাদিক ও বিশেষ প্রতিনিধি শামীম আহমদ আমেরিকা থেকে কাতার আগমন উপলক্ষে মত বিনিময়ের আয়োজন করেছে বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি৷

টিভিএন ২৪ টিভি কাতার প্রতিনিধি ই এম আকাশের পরিচালনায় অনুষ্ঠানের সভাপতি করেন বঙ্গবন্ধু পরিষদ কাতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x