Sunday , 28 April 2024
শিরোনাম

মানিকগঞ্জে ডিবি পুলিশের পৃথক অভিযানে ০৫মাদক কারবারী আটক

নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:

মানিকগঞ্জে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে ১১ গ্রাম হেরোইন, ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১ কেজি ৫০০ গ্রাম গাঁজা সহ ০৫ জন মাদক কারবারীকে আটক করা হয়েছে।

এদের মধ্যে জেলা গোয়েন্দা পুলিশের একটি অভিযানিক দল এসআই মোঃ হাবিব আল নোমান এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে সদর উপজেলার বাঘিয়া বাজার এলাকার একটি মুদি দোকানের সামনে থেকে শেখ হৃদয়, মোঃ আশিকুর রহমান ও মোঃ মুক্তার হোসেন কে ১১ গ্রাম হেরোইনসহ আটক করে।

একই তারিখে অপর একটি অভিযানিক দল এসআই মোঃ বিল্লাল হোসেন ভূঞা’র নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে শিবালয় থানার ধুতরাবাড়ী এলাকার ঢাকা টু পাটুরিয়াগামী আরসিএল চৌরাস্তা মোড় নালী বাজারগামী রাস্তার সংযোগস্থল থেকে মোঃ আসলাম মোল্লা কে ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

অপরদিকে আরেকটি অভিযানিক দল এসআই মোঃ মাসুদ রানা শামীম এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে সিংগাইর থানার বাহাদিয়া এলাকার মোঃ আশরাফ হোসেন সাইদুর এর বসত ঘরের ভিতর থেকে আফসানা বেগম ০১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ আটক করে।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, ধৃত আসামীদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মানিকগঞ্জ সদর, সিংগাইর ও শিবালয় থানায় পৃথক ০৩টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Check Also

তীব্র গরমে পাঁচ জেলায় ছয়জনের মৃত্যু

তীব্র তাপপ্রবাহ অব্যাহত। প্রচণ্ড তাপে অতিষ্ঠ হয়ে উঠেছে জনজীবন। হিটস্ট্রোকে মারা যাচ্ছে মানুষ। আজ রোববার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x