Friday , 26 April 2024
শিরোনাম

মানিকগঞ্জে ফুল দিতে গিয়ে আ.লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ

মোঃরেজাউল করিম
স্টাফ রিপোর্টার:-

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বাংলাদেশ চত্বরে শহীদবেদিতে ফুল দিতে গিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কয়েকজন আহত হয়েছেন।

আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে বালিয়াটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর সোহেল আহমেদ চৌধুরী আওয়ামী লীগের ব্যানারে শহীদ বেদিতে ফুল দিতে গেলে বাধা দেন বালিয়াটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিনের সমর্থকেরা। এতেই হট্টগোলের সৃষ্টি হয়। পরে এ ঘটনাকে কেন্দ্র করে যুবলীগের বহিষ্কৃত নেতা মো. জাকির হোসেনসহ রুহুল আমিনের সমর্থকেরা সোহেল চৌধুরীর সমর্থকদের ওপর হামলা চালায়। এতে জাকির ও নাজমুলসহ কয়েকজন আহত হন। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বালিয়াটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান বলেন, ঘটনাটি দুঃখজনক। বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা সোহেল চৌধুরী তাঁর দলবল নিয়ে আওয়ামী লীগের ব্যানারে শহীদবেদিতে ফুল দিতে গেলে এ ঘটনা ঘটে।

বালিয়াটি ইউপি চেয়ারম্যান মীর সোহেল আহমেদ চৌধুরী বলেন, ‘আমি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আওয়ামী লীগের পক্ষ থেকে শহীদবেদিতে ফুলের তোড়া দিতে গেলে আওয়ামী লীগের ইউনিয়ন সভাপতি মো. রুহুল আমীন ও তাঁর দলবল আমাদের ওপর হামলা করে। এতে ধাওয়া ও পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে, যা ন্যক্কারজনক।

সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন বলেন, শহীদবেদিতে ফুল দেওয়াকে কেন্দ্র করে পাল্টাপাল্টি ধাওয়ার বিষয়টি দুঃখজনক। জ্যেষ্ঠ নেতাদের সঙ্গে কথা বলে যারা এ ঘটনা ঘটিয়েছে তাঁদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, শহীদবেদিতে ফুল দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপে সংঘর্ষ বাধলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x