Sunday , 28 April 2024
শিরোনাম

মানিকগঞ্জে মাদক উদ্ধার অভিযানে হামলার শিকার ডিবি পুলিশ; আটক ২

নাহিদুল ইসলাম হৃদয়,মানিকগঞ্জ:

মানিকগঞ্জের সিংগাইর উপজেলায় ৫০ গ্রাম হেরোইনসহ মোঃ শাহীনুর নামের এক মাদক কারবারিকে আটক করে নিয়ে আসার সময় তাকে ছিনিয়ে নিতে ডিবি পুলিশের উপর হামলা করে মাদক কারবারির পরিবারের সদস্যরা। এসময় ডিবি পুলিশের ৬ সদস্য আহত হয়।হামলার ঘটনায় সরকারী কাজে বাধা দেয়ার অপরাধে সুজাত নামের একজনকে আটক করে ডিবি পুলিশ।

গতকাল সোমবার(২৭শে মার্চ) বিকেলে সিংগাইর উপজেলার পূর্ব ভাকুম এলাকায় এ ঘটনা ঘটে।মঙ্গলবার সকালে জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মোশাররফ হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।আহত ডিবি পুলিশ সদস্যরা হলেন এসআই আসাদ মিয়া, কনস্টেবল সাদেক আলী, ইব্রাহিম মিনা,শরীফুল ইসলাম, রাসেল মিয়া ও তানভীর ভূইয়া । আহত ডিবি সদস্যরা মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেছেন।

আটককৃত মোঃ শাহীনুর সিংগাইর উপজেলার পূর্ব ভাকুম এলাকার লেচু ওরফে লেছু ফকিরের ছেলে ও সুজাত একই এলাকার আরশাদ আলীর ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার (২৭ মার্চ) বিকেল সাড়ে ৪ টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে শাহীনুরকে পাঁচ লক্ষ টাকা মূল্যের ৫০ গ্রাম হেরোইনসহ আটক করে। এসময় শাহীনুর ডিবি পুলিশের সাথে ধ্বস্তাধস্তি শুরু করে বাঁচাও বাঁচাও বলে চিৎকার শুরু করলে চিৎকার শুনে তার ভাগ্নে সুজাত হোসেন ও সহযোগী সুজাতের মা আসমা বেগম (৪৫), স্ত্রী লিপি আক্তার এবং শাহীনুরের ভাই আহাদুল নূর (২৮) সহ আরো কয়েকজন শাহীনুরকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এক পর্যায়ে সুজাত হোসেন লোহার রড দিয়ে ডিবি পুলিশের উপর হামলা করলে কয়েকজন ডিবি সদস্য গুরুতরভাবে আহত হয়।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, এ ঘটনায় সুজাত নামের ঐ যুবককে সরকারী কাজে বাধা দেওয়ার অপরাধে গ্রেফতার করা হয়। অন্য হামলাকারীরা পালিয়ে যাওয়ায় তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। এ ঘটনায় সিংগাইর থানায় দুটি মামলা হয়েছে।

Check Also

রাণীশংকৈলে বৃষ্টির জন্য ইস্তেখারার নামাজ

আনোয়ারুল ইসলাম, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা ও আশপাশের এলাকায় বেশ কিছুদিন ধরে অনাবৃষ্টি ও প্রচন্ড গরমে জনজীবন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x