Sunday , 5 May 2024
শিরোনাম

মালয়েশিয়া শ্রমবাজার খোলা বিষয়ে যা বললেন প্রবাসী কল্যাণমন্ত্রী

দেশের স্বার্থেই মালয়েশিয়া শ্রম বাজার খুলতে হবে উল্লেখ করে প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, বাংলাদেশি কর্মী ও দেশের স্বার্থ রক্ষা করে মালয়েশিয়ার শ্রমবাজার খুলবে। এ লক্ষ্যে সবধরণের প্রচেষ্টা অব্যাহত আছে। শ্রম বাজারটি না খুললে শেষ পর্যন্ত দেশেরই ক্ষতি হবে বলে মন্তব্য করেন তিনি।

বুধবার (২০ এপ্রিল) বিকেলে রাজধানীর ইস্কাটনে অ্যাবাকাস কনভেনশন সেন্টারে নিরাপদ অভিবাসন সম্পর্কিত এক মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ে সচিব ড. আহমেদ মনিরূছ সালেহিনের সভাপতিত্বে আয়োজিত এই মতবিনিময় সভায়, জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষন ব্যুরো’র মহাপরিচালক মোঃ শহীদুল আলম (এনডিসি), বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেলে’র) ব্যবস্থাপনা পরিচালক মো. বিল্লাল হোসেন, মন্ত্রীর একান্ত সচিব আহমদ কবীর, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ আব্দুল মান্নান, অভিবাসন বিশ্লেষক হাসান আহমেদ চৌধুরী কিরণ, ব্র্যক মাইগ্রেশন প্রোগ্রামের প্রধান শরিফুল ইসলাম হাসানসহ সংশ্লিষ্ট খাতের আরো অনেকে উপস্থিত ছিলেন।

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x