Friday , 26 April 2024
শিরোনাম

মা হচ্ছেন নওশীন

উপস্থাপিকা ও অভিনেত্রী নওশীন নাহরীন প্রবাসজীবন বেছে নিয়েছেন অনেকদিন হলো। স্বামী হিল্লোলের সঙ্গে তিনি থিতু হয়েছেন যুক্তরাষ্ট্রে। অভিনয় থেকে দূরে থাকায় আজকাল আলোচনায় থাকছেন না তিনি। তবে সম্প্রতি মন ভালো করা একটি খবর নিয়ে আলোচনায় এলেন এই তারকা। মা হতে যাচ্ছেন তিনি।

২৫ জুন নওশীনের মা হওয়া উপলক্ষ্যে নিউইয়র্কে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলেন প্রবাসজীবন বেছে নেওয়া রিচি সোলায়মান, কাজী মারুফ, মোনালিসা, তমালিকা কর্মকার ও কল্যাণ কোরাইয়াসহ একাধিক তারকা। গণমাধ্যমকে তারাই এই খবরটির সত্যতা নিশ্চিত করেছেন।

তারা জানিয়েছেন, আগামী মাসে নতুন অতিথি আসবে তাদের ঘরে। নওশীনের শারীরিক অবস্থাও এখন বেশ স্বাভাবিক রয়েছে।

মিডিয়ায় নওশীন যাত্রা শুরু করেছিলেন কথাবন্ধু হিসেবে। সেসময় বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। পরে টেলিভিশনে উপস্থাপনার পাশাপাশি অভিনয়েও দেখা যায় তাকে।

বর্তমানে এই উপস্থাপিকা ও অভিনেত্রী পুরোদস্তুর চাকরিজীবী। যুক্তরাষ্ট্রের একটি মেডিকেল সেন্টারে কর্মরত আছেন তিনি। হিল্লোলের পেশাগত জীবনেও এসেছে পরিবর্তন। অভিনয়ে অনিয়মিত হয়ে আজকাল তিনি ব্যস্ত হয়ে পড়েছেন ফুড ভ্লগিং নিয়ে।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x