Saturday , 27 April 2024
শিরোনাম

মিয়াজান মুহুরী পাড়া সড়ক উদ্বোধন করেন প্রফেসর ড, আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী এম পি ও মেয়র মোহাম্মদ জোবায়ের

সাতকানিয়া প্রতিনিধি ,মোহাম্মদ হোছাইন:

চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভা ৮নং ওয়ার্ড এর আওতাধীন হায়দারের টেক হতে মিয়াজান মুহুরী পাড়া সড়ক আরসিসি দ্ধারা উন্নয়নের উদ্ধোধন করেন মাননীয় সংসদ (চট্রগ্রাম ১৫)ড, আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী এম পি ও সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের
গুরুত্বপূর্ণ নগর‌ অবকাঠামো উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) এর‌ আওতায় ৮০০মিটার লম্বা ও ৩মিটার প্রসস্ত সড়কের ঠিকাদারি প্রতিষ্ঠান হিসাবে কাজ করেন চৌধুরী ইন্টারন্যাশনাল। ঠিকাদার মোহাম্মদ হানিফ বলেন এলাকার মানুষের সহযোগিতায় দ্রুততম সময়ে কাজ শেষ করতে পারায় আমি খুশি।
উদ্বোধন শেষে ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রাশেদ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত সমাবেশে আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেন আজকে যে দিকে তাকান ‌উন্নয়ন আর উন্নয়ন সবকিছু সম্ভব হয়েছে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য।তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নিজের জন্য ও প্রধানমন্ত্রীর জন্য উপস্থিত সকলের কাছে দোয়া চান। পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের বলেন মিয়াজান মুহুরী পাড়া সড়কের মত প্রতিটি ওয়ার্ডে কাজ চলমান আছে। উপস্থিত সকলের কাছে সহযোগিতা কামনা করেন। সংক্ষিপ্ত সমাবেশ সঞ্চালনা করেন এনামুল হক সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ,ছাএলীগ, সেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার সর্বস্তরের জনসাধারণ।

Check Also

লোকসভা নির্বাচন: ৬১ শতাংশ ভোট পড়েছে দ্বিতীয় ধাপে

ভারতে ১৮তম লোকসভা নির্বাচন চলছে। আজ শুক্রবার ছিল দেশটির দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ। ১৩টি রাজ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x