Friday , 26 April 2024
শিরোনাম

মিরপুর আমলার কচুবাড়িয়ায় মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে ৮জনকে কুপিয়েছে দুর্বৃত্তরা।

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ কুষ্টিয়া মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের কচুবাড়িয়া ৭ নং ওয়ার্ডে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে ইফতারির আগে ৬.২৫ এ ৮/১০জনের একটি সন্ত্রাসী বাহিনী অস্ত্রপাতি নিয়ে কামারপাড়া ইসরাইল সোলেমান ও রুপচানের বাড়িতে যেয়ে ৮ জনের উপরে অতর্কিত সন্ত্রাসী হামলা চালিয়ে জখম করেছে এমনটাই জানিয়েছে ভুক্তভোগী পরিবার।

আহতরা হলেন ১, ইসরাইল ২,রুপচান ৩,সোলেমান ৪,রেজা ৫,আশিকুল ৬,কালাম ৭,তহমিনা ৮,সুফিয়া, এ ঘটনার পর পরই মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গেলে তাদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের কে রেফার্ড করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। আহত ৮ জনের অবস্থা আশঙ্কাজনক। তার মধ্যে একজনকে দ্রুত ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়। ভুক্তভোগীরা জানান আমরা ইফতারির প্রস্তুতি করছিলাম ঠিক এমন সময় তারা আমাদের উপরে অস্ত্রপাতি নিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে যা অমানবিক । তারা মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করাটা মূলত একটি ইসু ছিল নির্বাচনের পর থেকেই তারা বিভিন্ন সময় হুমকি-ধমকি দিয়ে আসছিল । তারা পূর্ব পরিকল্পিতভাবে এমন ঘটনা ঘটিয়েছে বলে আমরা মনে করি।

আমরা হাসপাতালে ৮ জন চিকিৎসাধীন আছি। সবার অবস্থায় আশঙ্কাজনক।আমরা প্রশাসনের কাছে সহযোগিতা চাই অতি দ্রুত এই সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি। এই ঘটনার পর থেকে এলাকায় থমথমে বিরাজ করছে। সাধারণ জনগণ চরম আতঙ্কে রয়েছে।

এ ঘটনায় মিরপুর থানায় মামলার প্রস্তুতি চলছে। এ বিষয়ে মিরপুর থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফার সাথে কথা হলে তিনি বলেন অভিযোগ পাওয়া মাত্রই আমরা আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করব । অন্যায় কারী কাউকে ছাড় দেওয়া হবে না।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x