Thursday , 2 May 2024
শিরোনাম

মুন্সিগঞ্জে শিক্ষার্থী হত্যাকারীদের গ্রেফতাররের দাবিতে বিক্ষোভ ।

মো: আহসানুল ইসলাম আমিন, স্টাফ রিপোর্টার: মুন্সিগঞ্জের কে. কে. গভঃ ইনস্টিটিউশনের বিজ্ঞান বিভাগের (এসএসসি) পরীক্ষার্থী অঙ্কন দত্তের হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। আজ শনিবার (২১ মে) দুপুর ১ টার দিকে স্কুল প্রাঙ্গন থেকে বিক্ষোভটি বের হয়ে জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে এসে সংক্ষিপ্ত আলোচনা হয়।  শিক্ষার্থীরা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রথমে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর হয়ে  মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে বিভিন্ন স্লোগান দেন।

শিক্ষার্থীরা বলেন, আগামী দুই দিনের মধ্যে অঙ্কন হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা না হলে, আরও কঠোর কর্মসূচি দেবেন তারা। এ সময় শিক্ষার্থীদের সাথে একাত্মতা প্রকাশ করেন জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোট সহ একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

উল্লেখ্য, ৭ মার্চ ছুরিকাঘাতে আহত হয়ে ১ মাস ১৩ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১৯ মে ভোর ৪ টার দিকে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় অঙ্কন দত্ত (১৭)। এ ঘটনায় অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা হলেও ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করতে পারেনি পুলিশ।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x