Sunday , 5 May 2024
শিরোনাম

মুরাদনগরে প্রাইভেট পড়াতে ডেকে নিয়ে ছাত্রী ধর্ষণ- শিক্ষক গ্রেফতার

মোঃ ইকবাল হোসের, কুমিল্লা ।। কুমিল্লার মুরাদনগর উপজেলার সরমাকান্দায় প্রাইভেট পড়ানোর জন্য ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী (১৪) ডেকে নিয়ে ধর্ষণ করার অভিযোগে শিক্ষক গ্রেফতার। বৃহষ্পতিবার রাতে অভিযোক্ত শিক্ষক সাজ্জাত হোসেন সাজু (৩৯)কে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের সরমাকান্দা ওয়াজ উদ্দিন মাস্টারের ভাড়া বাসা থেকে আটক করেন মুরাদনগর থানা পুলিশ । আটককৃত ওই শিক্ষক খুলনা জেলার -দৌলতপুর থানার- মহেশর পাশা গ্রামের মৃত:আলতাফ হোসেনের ছেলে।
পুলিশ ও শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা যায়, অভিযুক্ত শিক্ষক সরমাকান্দা আদর্শ দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক। ধর্ষিতা (১৪) একই মাদ্রসার ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী। গত আগস্ট মাস থেকে ১০/১২ জনের একট ব্যাচের সাথে শিক্ষক সাজুর কাছে গণিত ও ইংরেজী প্রাইভেট পড়তে যান ওই শিক্ষার্থী। কিছু দিন অতিবাহিত হলে শিক্ষক সাজু কুট-কৌশল অকলম্ভন করেন। সে ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীকে (১৪)কে বলেন, তুমি পড়াশোনায় অনেক পিছিয়ে আছো…! এখন থেকে প্রতি শুক্রবার তোমাকে আলদা করে পড়াব। সেই সুবাধে সেপ্টেম্বর মাসে শুক্রবার দিন ওই শিক্ষার্থী (১৪) প্রাইভেট পড়তে গেলে তাকে প্রথমবার সুযোগ বুঝে জোরপূবক ধর্ষণ করেন শিক্ষক সাজু।
সর্বশেষ ঘটনার দিন (২১ অক্টোবর) শুক্রবার বিকাল ৩টায় ময়েটিকে ফোন করে প্রাইভেট পড়তে ডেকে নেন এবং সেখানে বিল্ডিং রুমের ভীতর তাকে জোর করে ধর্ষণ করেন শিক্ষক সাজু। এ ঘটনায় শিক্ষার্থীর মা-সুমি আক্তার বাদী হয়ে মুরাদনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
মুরাদনগর থানা অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ধর্ষণের অভিযোগ পেয়ে মাদ্রাসার সহকারী শিক্ষক সাজ্জাদ হোসেন সাজুকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x