Saturday , 27 April 2024
শিরোনাম

মেহেরপুরের গাংনীতে বাসের ধাক্কায় এক শিশু নিহত

মেহেরপুর প্রতিনিধি:-মেহেরপুরের গাংনীতে দূরপাল্লার বাসের ধাক্কায় আছড়ে পড়ে ‌ আম্মার হোসেন (৩) নামের এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে মেহেরপুর–কুষ্টিয়া সড়কে পশ্চিম মাশসাদহ নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত শিশু আম্মার হোসেন গাংনী পৌর এলাকা ৫ নম্বর ওয়ার্ড পশ্চিম মালসাদহ গ্রামের বাগানপাড়ার সিঙ্গাপুর প্রবাসী আব্দুর রহিমের ছেলে।

স্থানীয় রাইস মিল মালিক শিলু জানান, শিশু আম্মার হোসেনের দাদি তার মিলের সামনে একটি চেয়ারে বসে ছিলেন। ওই সময় স্থানীয় তারিক হোসেনের ছেলে শিশু হৃদয় (৫) ও আম্মার হোসেন শোভা মটরস দোকানের দিকে যাচ্ছিল। কারণ ওই দোকানের সামনে টিন শেডের নিচে বাচ্চাদের খেলা করার জন্য দড়ি দিয়ে দোলনা বানিয়ে রেখেছেন দোকান মালিক।

রাস্তার বিপরীত দিকে রাইস মিলের সামনে দাদিকে বসে থাকতে দেখে শিশু আম্মার হোসেন দাদির কাছে যাওয়ার জন্য দৌড় দেয়। এ সময় মেহেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি দূরপাল্লার গাড়ির সাথে ধাক্কা লেগে শিশুটি সড়কের পাশে আছড়ে পড়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। দ্রুত গতিতে পালিয়ে যাওয়ায় স্থানীয়রা ঘাতক বাসটিকে
সনাক্ত করতে পারেনি।

গাংনী থানা অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, সড়ক দুর্ঘটনায় শিশু নিহতের সংবাদ পেয়েছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Check Also

গোপালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা আর নেই!!!

রিপোর্ট : প্রমিত পাল, সিটি রিপোর্টার গোপালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, বর্তমান মহিলা ভাইস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x