Saturday , 27 April 2024
শিরোনাম

ময়মনসিংহের আজিজ মেহতা সুজন ছাত্রলীগের সহ-সভাপতি

জাবি প্রতিনিধি-আসিবুল ইসলাম রিফাত

বাংলাদেশ ছাত্রলীগ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।গত বুধবার ( ২৯ নভেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে কমিটির অনুমোদন দেন।

এর আগে চলতি বছরের ৩ জানুয়ারি আকতারুজ্জামান সোহেলকে কে সভাপতি ও হাবিবুর রহমান লিটন কে সাধারণ সম্পাদক করে বিশ্ববিদ্যালয়ের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। নব গঠিত এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার কৃতি সন্তান মোঃ আজিজ মেহতা সুজন। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের, পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিক্স বিভাগের ৪৩ তম আবর্তনের, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক ছাত্র।

খোঁজ নিয়ে জানা যায়, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সকল কর্মকাণ্ডে তাকে অগ্রণী ভূমিকা পালন করা সহ করোনা পরিস্থিতিতে মানুষকে খাদ্য সামগ্রী সহযোগিতা ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করেছেন এই ছাত্রলীগ নেতা। তিনি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ে তুলার প্রত্যয় ব্যক্ত করেন এবং বলেন আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আবারো আওয়ামী লীগ সরকার গঠন করে উন্নয়ন এর ধারা অব্যাহত রাখতে সর্বোপরি সচেষ্ট থাকবেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে, সব অশুভ শক্তিকে পিছনে ফেলে, মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে, দেশ গড়ার প্রত্যেয়ে, দেশরত্ন শেখ হাসিনা বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে কাজ করতে চাই সারাজীবন।

Check Also

গোপালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী, মরিয়ম আক্তার মুক্তা আর নেই!!!

রিপোর্ট : প্রমিত পাল, সিটি রিপোর্টার সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগ এর প্রতিষ্ঠাতা সদস্য, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x