Sunday , 16 June 2024
শিরোনাম

ময়মনসিংহের গৌরীপুরে আনারস প্রতিকের প্রার্থী সোমনাথ সাহা বিজয়ী

দিলীপ কুমার দাস নিজস্ব প্রতিবেদক ।

 

ময়মনসিংহের গৌরীপুরে মঙ্গলবার ( ২১ মে ) দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে সম্পন্ন হযেছে।

এতে, চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহার (আনারস) প্রতিজের প্রাপ্ত ভোট ৫৪৯২১ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মোফাজ্জল হোসেন খান (দোয়াত কলম) প্রতিকের প্রাপ্ত ভোট ৪৮০৫৯ । সাবেক জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার (ঘোড়া) প্রতিকে পেয়েছেন ১০০৮২ ভোট । ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী প্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোহেল রানা (পালকী) প্রতিকের প্রাপ্ত ভোট ৪২৫০৬ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জহিরুল হুদা লিটন(চশমা) প্রতিকে পেয়েছেন ২৯০২৩ ভোট। সরকারী কলেজের সাবেক ভিপি মাহবুবুর রহমান শাহীন (টিউবওয়েল) প্রতিকের প্রাপ্ত ভোট ১৯০২৩ এবং হারুনূর রশীদ পবিত্র (মাইক) প্রতিকের প্রাপ্ত ভোট ১৮৩২০।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী প্রার্থী হচ্ছেন নিলুফা ইযাসমিন (হাঁস)প্রাপ্ত ভোট ৪১৩৮০ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সালমা আক্তার রুবি ( প্রজাপতি)প্রতিকে পেয়েছেন ২১৯৩৩ ভোট । পরশমনি (ফুটবল) প্রতিকের প্রাপ্ত ভোট ১৭৬৭১, সাবেক কাউন্সিলর দিলোয়ারা আক্তার (পদ্ম ফুল) প্রতিজের প্রাপ্ত ভোট ১২৩২৪, গৌরীপুর উপজেলা মহিলা শ্রমিকলীগের সভাপতি তাসলিমা ইয়াসমিন কলি (কলসি ) প্রতিকের প্রাপ্ত ভোট ১০৯০১ এবং ফেরদৌসি নাসরিন(বৈদ্যুতিক পাখা) পেয়েছেন ৫৫৯৭ ভোট।

Check Also

কঠোর নজরদারিতে রয়েছে বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত: সেনাপ্রধান

দেশের সংকটময় মুহূর্তসহ যেকোনো পরিস্থিতিতে অকুতোভয় দায়িত্ব পালনে সেনাবাহিনী সদা প্রস্তুত জানিয়ে সেনাবাহিনী প্রধান জেনারেল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x