Sunday , 5 May 2024
শিরোনাম

যুবলীগের পক্ষ থেকে দুস্থদের মাঝে ইফতার বিতরণ।

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ প্রতিনিধি : পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে মানিকগঞ্জ জেলা যুবলীগের পক্ষ থেকে রোজাদার অসহায় পরিবারের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।
আজ শনিবার ২৩ এপ্রিল বিকেলে পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর ও যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজার বাড়ির সামনে আলোচনা সভা ও ইফতার বিতরণ করা হয়।

জেলা যুবলীগের আহবায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজার সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারন সম্পাদক সুলতানুল আজম খান আপেল।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ফিরোজ আলম খান, সদস্য মনিরুল ইসলাম খান মনি, সুবল সাহা, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা, কাজী রাজু আহম্মেদ বুলবুল, ওমর ফারুক, পৌর যুবলীগ নেতা মুস্তাফিজুর রহমান বিপুল, মশিউর রহমান সহ যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

ক্লাস শুরু রোববার: মানতে হবে যেসব নির্দেশনা

সারা দেশে রোববার (৫ মে) থেকে মাধ্যমিক পর্যায়ের স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x