Thursday , 2 May 2024
শিরোনাম

রংপুরে সোর্সাল মিডিয়া বিচার চেয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

রংপুর ব্যুরোঃ রংপুর নগরীর আলমনগর খামার পাড়া মহল্লায় নুপেল ছাত্রী নিবাসে টিকটক ভিডিওর মাধ্যমে নাঈম নামে এক যুবককে দোষী সাব্যস্ত করে আত্মহত্যা করেছে জেসি আক্তার ভাবনা (১৭) নামে এক শিক্ষার্থী।

 

রোববার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে ময়না তদন্ত সময় জেসি আক্তার ভাবনার বুক থেকে হাতে লেখা দুইটি চিঠি পাওয়া গেছে।

 

গত ৩০ সেপ্টেম্বর শনিবার সকাল ১১ টায় রংপুর নগরীর আলমনগর খামার পাড়া মহল্লায় নুপেল ছাত্রী নিবাসে এ ঘটনা ঘটে।

 

এ খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শনিবার সন্ধায় দোষী নাঈম কে রেলগেট এলাকার থেকে আটক করে মেট্রোপলিটন পুলিশ।

 

স্থানীয়রা জানান, নগরীর আলমনগর খামার পাড়া এলাকায় নুপেল ছাত্রী নিবাসে গত এক সপ্তাহের ব্যবধানে একই রুমে প্রেমের বলি হলেন দুই শিক্ষার্থী।

 

অপরদিকে একই রুমে থাকা রুমমেন্ট গত ২৬ সেপ্টেম্বর সকালে নুপেল ছাত্রী নিবাসের ছাদ থেকে লাফ আত্মহত্যা করেছে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার খয়েরপুকুর গ্রামের মোক্তারুল হক এর মেয়ে মোছাঃ কল্পনা (২৩)।

 

দিনাজপুরের কোতোয়ালির পশ্চিম চাউলিয়া পোট্টি গ্রামের মৃত জহির ভারত এর মেয়ে জেমি আক্তার ভাবনা। আত্মহত্যার আগে সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে একটি ভিডিও আপলোড করেন তিনি।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রংপুর নগরীর বাবু পাড়া রেলগেট এলাকার মো. আসলাম এর ছেলে নাঈম ইসলাম জেমি আক্তার ভাবনার সাথে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে তুলেন । এক পর্যায়ে ভাবনা নাঈম কে বিয়ের কথা বল্লে নাঈম লাপাত্তা হয়ে যায়।

 

পরে ভাবনা টিকটক ভিডিওতে প্রশাসনের কাছে বিচার চেয়ে একটি ভিডিও পোস্ট দেন। ওই ঘটনার সূত্র ধরে শনিবার সকাল ১১ টায় নুপেল ছাত্রী নিবাসের রুমে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন ভাবনা। মামলার বাদী মীম আক্তার আরোও বলেন, আমার মেয়ে যার জন্য মারা গেছে, আমি তাদের ফাঁশি চাই।

এ ঘটনার বিষয়টি নিশ্চিত করে মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত শাহ্ আলম সরদার বলেন, প্রেম ঘটিত কারণে এমন টা হয়েছে। আমরা খামার মোড়ের সামনে রেলগেটের একটি দোকান থেকে নাইম ইসলাম কে আটক করেছি । মামলা রুজু হয়েছে।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x