Saturday , 27 April 2024
শিরোনাম

রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ে কৃষি ও ইংরেজি বিভাগে ইফতার এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: কুষ্টিয়া শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়ের কৃষি ও ইংরেজি বিভাগের নিজ নিজ উদ্যোগে ১৯ এপ্রিল মঙ্গলবার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

কৃষি বিভাগের প্রোগ্রাম কো অর্ডিনেটর ও প্রভাষক ইফফাত জাহান হীরার সভাপতিত্বে ইফাতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রারণ অধিদপ্তর খামারবাড়ি, কুষ্টিয়া এর উপ পরিচালক সুশান্ত কুমার প্রামানিক, মাইক্রোবায়োলজি বিভাগের প্রোগ্রাম কো অর্ডিনেটর ও সিনিয়র প্রভাষক ড. সুজয় কুমার ভাজন, কৃষি বিভাগের প্রভাষক মোছা: মরিয়ম বেগম, উম্মে হানী ও মোছা: শারমিন সুলতানা এবং প্রমোশন অফিসার ইমাম মেহেদী। অনুষ্ঠান সঞ্চালনা করেন কৃষি বিভাগের প্রভাষক হাসিবুল হাসান।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিভাগের শিক্ষার্থী শিপন আহমেদ। ইংরেজি বিভাগের  প্রফেসর  নুরুদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রোগ্রাম কো-অর্ডিনেটর ও প্রভাষক মো. রিপন আলীর পরিচালনায় ইফতার এবং দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের প্রভাষক মো. আব্দুল জলিল, মো. সাব্বির সুমন এবং প্রমোশন অফিসার ইমাম মেহেদী। বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীদের উপস্থিতিতে দোয়া পরিচালনা করেন ইংরেজি বিভাগের প্রভাষক মো. সাব্বির সুমন।

ইংরেজি বিভাগের উদ্যোগে কুষ্টিয়া শহরের ঈদগাঁপাড়ায় অবস্থিত জামিউল উলুম ইসলামিয়া মাদ্রাসা, কুষ্টিয়া এর এতিমখানা ও লিল্লাহ বোডিং এর ৩৫ জন এতিম শিক্ষার্থীরদের মাঝে ইফতারি প্রদান করা হয়। ইফতার ও দোয়া মাহফিলে ইংরেজি এবং কৃষি বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

Check Also

গোপালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা আর নেই!!!

রিপোর্ট : প্রমিত পাল, সিটি রিপোর্টার গোপালপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান, বর্তমান মহিলা ভাইস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x