Friday , 26 April 2024
শিরোনাম

রাঙ্গামাটির বিলাইছড়িতে সেগুন গাছ বিক্রি ও কাটা উভয়ে মারামারিতে ১ জন নিহত।

রাঙ্গামাটি জেলা প্রতিনিধিঃ-

রাঙ্গামাটির বিলাইছড়িতে সেগুন বাগানের গাছ বিক্রি এবং কাটা নিয়ে ক্রেতা-বিক্রেতার মাঝে বাক-বিতণ্ডা ও মারামারিতে ০১ জন নিহত হয়েছে বলে জানান, বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর ।তিনি আরো জানান,ঘটনাস্থল ১ নং জীবতলী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কৌশল্যগোনা মৌজার নামক স্থান মৃত- ব্যক্তির সেগুন বাগানে।

জানা গেছে এরা সবাই বিলাইছড়ি উপজেলার ২ নং কেংড়াছড়ি ইউনিয়নে ৩ নং ওয়ার্ডের ভোটার বলে জানা যায়।অর্থ্যাৎ ঘটনা স্থল কেংড়াছড়ি ও জীবতলীর শেষ সীমানা এলাকায় বলে জানা যায়।
নিহত ব্যক্তির নাম মোঃইব্রাহীম আকন(৫৫)।পিতাঃ- মৃত- লাল মোহাম্মদ আকন।সাং -৩ নং ওয়ার্ড, কেংড়াছড়ি বাজার,

রবিবার (১৮ সেপ্টেম্বর) সময়ঃ ১২ঃ০০ ঘটিকায় বিলাইছড়ি উপজেলার ০২ নং কেংড়াছড়ি ইউনিয়নের ০৩ নং ওয়ার্ড পূর্বপাড়া মসজিদের দক্ষিণ পাশে মোঃ ইব্রাহিম -এর সেগুন বাগানের ১০০ গাছ গত ০১ বছর আগে মোঃ মিন্টু মিয়া নামক লোকের কাছে বিক্রি করে দেয়।

তারই পরিপ্রেক্ষিতে অদ্য তারিখে মালিক বাগানে এসে একপাশের ১০০ টি সেগুন গাছ মার্কার করতে লাগে, কিন্তুু মিন্টু মিয়া বলে সেগুলো নিবেনা।

সে দেখেশুনে পুরো বাগানের মোটা গাছ দেখে মার্কার করে কাটবে এই নিয়ে বাক-বিতণ্ডের এক পর্যায়ে মিন্টুর সাথে থাকা মস্তুু ও বাবলু ০৩ জন মিলে ইব্রাহিম এর সাথে হাতাহাতি ও মারামারি সংঘটিত হয়।

০৩ জন মিলে ইব্রাহিম কে বেদম প্রহার মারধর করে বাগানের নিচে ফেলে দেয়,চিৎকার শুনে আশপাশের লোকজন এসে ইব্রাহিমকে বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরিক্ষা শেষে উক্ত ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন।

 

অভিযুক্ত ব্যক্তির একজনের নামঃ মিন্টু মিয়া (মন্টু) (৫৫),পিতাঃ মৃত আজিজ,অন্যজন হলো নামঃ বাবুল (৩৫)পিতাঃ মৃত হেলাল।

Check Also

থাইল্যান্ডের রাজা-রানীর সঙ্গে সৌজন্য সাক্ষাত শেখ হাসিনার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাইল্যান্ডের রাজা মহা ভাজিরালংকর্ন ফ্রা ভাজিরা-ক্লাওচা-উয়ুয়া এবং রানী সুথিদা বজ্রসুধা-বিমলা-লক্ষণের সঙ্গে সৌজন্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x